সর্বশেষ সংবাদ

মুক্তির আগেই ৬৫ কোটি

 Before-the-release-of-66-million

হৃতিক রোশনের শেষ দুই সিনেমা ব্যাং ব্যাং ও মহেঞ্জোদারো বক্স অফিসে সাড়া তুলতে পারেনি। সে বিবেচনায় ‘কাবিল’-এর প্রযোজক হিসেবে এ নায়কের বাবা বেশি ঝুঁকি নিতে চাননি। তার পরিকল্পনা ফলতে শুরু করেছে। মাঝারি বাজেটের সিনেমাটি মুক্তির দুই মাস আগেই কুড়িয়ে নিল ৬৫ কোটি রুপি।\

‘কাবিল’ পরিচালনা করছেন সঞ্জয় গুপ্ত। হৃতিকের বিপরীতে আছেন ইয়ামি গৌতম। ভিলেন হিসেবে আছেন বাস্তব জীবনের দুই ভাই রনিত রয় ও রোহিত রয়।

রাকেশের পরিকল্পনা মতে, সিনেমাটির মূল জাদু হবে গল্প। থাকবে না কৃষ বা মহেঞ্জোদারোর মত গ্রাফিক্সের কাজ, অ্যাকশন দৃশ্যেও থাকবে না বাহুল্য। সাথে থাকবে হৃতিকের ব্র্যান্ড ভ্যালু ও ইয়ামির সঙ্গে তরতাজা রসায়ন।


ইতোমধ্যে ‘কাবিল’-এর ফার্স্টলুক টিজার মুক্তি পেয়েছে। প্রতিশোধের কাহিনীতে নির্মিত সিনেমাটিতে দুই তারকাকেই অন্ধ চরিত্রে দেখা যাবে। যা বলিউড ভক্তদের মাঝে ভালই সাড়া ফেলেছে। তার প্রভাব পড়েছে সিনেমাটির পরিবেশনায়।

জানা গেছে, সম্প্রতি ‘কাবিল’-এর পরিবেশনা স্বত্ত্ব বিক্রি হয়েছে ৬৫ কোটি রুপিতে। এর মধ্যে দেশীয় বাজারের জন্য রাকেশের পকেটে গেছে ৫০ কোটি রুপি, অন্যদিকে দেশের বাইরে থেকে পেয়েছেন ১৫ কোটি রুপি। যা বলে দিচ্ছে টেলিভিশন প্রচার স্বত্ত্ব ও সঙ্গীত থেকেও পাচ্ছেন বড় অঙ্কের টাকা।
শাহরুখ খানের ‘রয়িস’-এর সঙ্গে ২০১৭ সালের ২৬ জানুয়ারি মুক্তি পাবে কাবিল।



Designed by Copyright © 2014
Powered by Blogger.