সর্বশেষ সংবাদ

পোল ডান্স থেকে বিকিনির ছটা, মন মাতাচ্ছেন পলিনা

 
Dance-to-the-poll-bikini-six-mind-palina-matacchena

গল্‌ফের কোর্সে ঝড় তুলেছেন পলিনা গ্রেট্জকি। যুক্তরাষ্ট্র ওপেনে চ্যাম্পিয়ন ডাস্টিন জনসনের বাগ্‌দত্তা তিনি। জনসনের সঙ্গে প্রায়ই গল্‌ফ কোর্সে দেখা যায় পলিনা’কে। গল্‌ফের কোর্সে ঝড় তুলেছেন পলিনা গ্রেট্জকি। যুক্তরাষ্ট্র ওপেনে চ্যাম্পিয়ন ডাস্টিন জনসনের বাগ্‌দত্তা তিনি। জনসনের সঙ্গে প্রায়ই গল্‌ফ কোর্সে দেখা যায় পলিনা’কে।


 কিন্তু তার চেয়েও বেশি করে সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ঝড় তুলেছেন পলিনা। দুঃসাহসিক এবং খোলামেলা সমস্ত ছবি পোস্ট করে। গল্‌ফ দুনিয়া এমনই মোহিত হয়ে পড়েছে সুপারমডেলের সৌন্দর্য এবং যৌন আবেদনে যে, প্রায়ই ম্যাগাজিনের কভারে এখন আসছেন পলিনা। সম্প্রতি রাইডার কাপে তিনি যুক্তরাষ্ট্র দলের হয়ে পতাকাও ওড়ান। আরও বেশি করে তিনি শিরোনামে এসেছেন হ্যালোউইন পার্টিতে যাওয়ার আগে। লাস ভেগাসের একটি নাইটক্লাবে গিয়ে পোল ডান্সিং করেন পলিনা। যা দেখে ক্লাবে উপস্থিত জনতাও ভেসে গিয়েছে বলে খবর। তর্ক উঠে গিয়েছে, পলিনাই এখন সবচেয়ে ‘সেক্সি ওয়্যাগ’ কি না।

 অর্থাৎ, খেলোয়াড়দের স্ত্রী-বান্ধবীদের মধ্যে তিনিই সবচেয়ে ‘হট’ কি না। রাইডার কাপের সময় তাঁকে দেখে ফুরফুরে হয়ে গিয়েছিলেন টাইগার উড্‌সও। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন পলিনা। সেই ছবিতে বেশ ঘনিষ্টভাবে তিনি দাঁড়িয়ে ছিলেন টাইগারের সঙ্গে। যা দেখে ইনস্টাগ্রামে অনেকে সরস মন্তব্য করতেও ছাড়েননি।  টাইগার দেখেছেন কি?



Designed by Copyright © 2014
Powered by Blogger.