সর্বশেষ সংবাদ

অজয় দেবগনকে নিয়ে এ কি বললেন কাজল!

 

কাজল, বলিউডে সুন্দরী নায়িকা বলতে ঠিক যা বোঝায়, তেমন কোনওদিনই ছিলেন না। কিন্তু নিজের ব্যক্তিত্ব, অভিনয়, সারল্য এবং বুদ্ধিদৃপ্ত চেহারা দিয়ে বহু লোকের মন জয় করেছিলেন।


তবে বাড়িতে নিজের স্বামী অজয় দেবগনের থেকে সেভাবে কোনও দিনই প্রশংসা পাননি তার রূপের, এমনই এক বিস্ফোরক দাবি কাজলের।
অভিনেত্রী জানিয়েছেন, বিগত কয়েক বছরে বহু কিছুরই পরিবর্তন হয়ে গিয়েছে। এখন কাজল মনে করেন বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তিনি ভেতর থেকে আরও সুন্দর হয়েছেন। কাজল জানিয়েছেন, অজয় সাধারণত তার প্রশংসা করতেন না। শুধু যখন তিনি খুবই সুন্দর লাগতেন, তখন অজয় এসে তার প্রশংসা করতেন। কিন্তু এসব কিছু আজ তাকে তেমন ভাবায় না।

অভিনেত্রী অনেকটা তার মা তনুজার মতো হতে চান, এবং আজ চল্লিশের কোঠায় পৌঁছোয় অভিনেত্রী তার রূপের রহস্য হিসেবে দাবি করেছেন, এটা তার জন্মসূত্রে পাওয়া। তার মা বয়স হলেও যথেষ্ট সুন্দরী রয়েছেন, সেই ঐতিহ্যই কার্যত তিনি বহন করছেন। নিজেকে এখন সুন্দর রাখতে কাজল প্রতিদিন প্রচুর পরিমাণের পানি খান, জানিয়েছেন তনুজার তনয়া।

সম্প্রতি কাজল আনন্দ গাঁন্ধীর ‘শিপ অফ থেসাস’ ছবিটি সই করেছেন। অভিনেত্রীর কাছে বাণিজ্যিক ছবি এবং আর্ট ফিল্মের মধ্যে কোনও ফারাক নেই। কাজল মনে করেন, দু’ধরনের ছবি হয়, এক ভাল এবং অপরটি খারাপ। এবং যেকোনও ঘরানার ছবিতেই নিজের একশো শতাংশ দেওয়ার চেষ্টা করেন তিনি। কাজলকে শেষবার শাহরুখের বিপরীতে ‘দিলওয়ালে’ ছবিতে দেখা গিয়েছিল।



No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.