সর্বশেষ সংবাদ

অন্তরঙ্গ দৃশ্যে নওশীন-হিল্লোলের মুখোশ মানুষ

 
Noushin-intimate-scene-masks-man-hillol

প্রকাশিত হল ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত ‘মুখোশ মানুষ’ সিনেমার ট্রেলার। ২ মিনিট ৪৭ সেকেন্ডের এই ট্রেলারে তুলে ধরা হয়েছে সিনেমার বিভিন্ন দৃশ্য। এতে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যও দেখা গেছে। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নওশীন, হিল্লোল ও কল্যান কোরাইয়া। এছাড়াও আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বড়দা মিঠু, মিমো, প্রসূন আজাদ ও রাইজা রশিদ। 


  ‘মুখোশ মানুষ’ ছবির গল্প গড়ে উঠেছে এ সমাজেরই বিভিন্ন ঘটনা থেকে। সমাজে এমন ঘটনা হরহামেশাই ঘটে থাকে। কিন্তু নির্মাতা চেয়েছেন ঘটনাগুলো সিনেমার পর্দায় তুলে আনতে। শুধু সিনেমা বানানোর জন্যই মুখোশ মানুষের জন্ম নয়। ছবির মধ্য দিয়ে সচেতন করতে চান তরুণ সমাজকে। এটি একটি ‘এন্টি সাইবার ক্রাইম’ ক্যাম্পেইন। ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন আহাদুর রহমান। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। আবহ সঙ্গীত করেছেন প্রত্যয় খান। 

  সঙ্গীত করেছেন চিরকুট ব্যান্ডের ভোকাল পিন্টু ঘোষ ও আহমেদ হুমায়ূন। কণ্ঠ দিয়েছেন-সুকন্যা মজুমদার, আঁচল ও আরিফ। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন সাহিল রনি।  এরই মধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে মুক্তির জন্য প্রস্তুত ‘মুখোশ মানুষ’। প্রযোজক এবং পরিচালকের ইচ্ছা আগামী ১৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.