সর্বশেষ সংবাদ

খান ও কাপুরদের সমতুল্য হতে যা করেছেন পুনম!

 
Poonam-has-done-the-equivalent-of-Khan-and-kapuradera

বলিউডে সানি লিওন, সোফিয়া হায়াতের পর আরেক বিতর্কিত নাম পুনম পান্ডে। কিং ফিশারের মডেল থেকে যাত্রা শুরু হয়েছিল তার। এখন তিনি বলিউডের অন্যতম আলোচিত চরিত্র। অর্ধনগ্ন ছবি ও সাহসী বক্তব্যের জন্য তিনি বারবার বিতর্কে জড়িয়ে পড়েন। তার মতে, তিনি খান বা কাপুর নন। তাই তার দিকে কেউ নজর দিত না। আর সেই কারণেই তিনি নিজেই নিজেকে বিতর্কে জড়িয়েছেন।


আলোচিত অভিনেত্রী পুনম জানালেন, এই পরিকল্পনা হঠাৎ তার মাথায় আসেনি। তিনি একদিন তার সাংবাদিক বন্ধুদের সঙ্গে বসে গল্প করছিলেন। তারা খুব বড় কিছু করার পরিকল্পনা করছিলেন। পুনমের হাতে তখন বড় কোম্পানির ২৫ থেকে ৩০টি ক্যালেন্ডার শুট ছিল। কিন্তু তবুও তার মধ্যে কোনও স্বীকৃতি ছিল না।

তার ভাষায়, ‘আমি দেখেছিলাম ইন্ডাস্ট্রিতে কত মেয়ে আছে যারা খান ও কাপুরদের সঙ্গে কাজ করছে। কিন্তু তাও তারা কোনও স্বীকৃতি পাচ্ছে না। কারণ মানুষ শুধু খান ও কাপুরদেরই চেনে। এমন অবস্থায় নিজের পরিচয় তৈরি করা বেশ কঠিন। তবু আমি আমার পরিচয় তৈরি করতে ও স্বীকৃতি পেতে উঠেপড়ে লাগলাম। আমার মনে হয় একমাত্র বিতর্কই আমাকে সাহায্য করতে পারে।’ আর এভাবেই নিজেকে বিতর্কিত করতে সাহসী খোলামেলা চরিত্রে দর্শকের সামনে আসতে শুরু করেন তিনি।

তিনি আরও জানিয়েছেন, তার কোনও স্বপ্নের চরিত্র নেই। তবে তিনি নিজেকে শাড়ি ও ঘোমটা দেয়া অবস্থায় দেখতে চান।



Designed by Copyright © 2014
Powered by Blogger.