সর্বশেষ সংবাদ

প্রিয়াঙ্কার আবেগপ্রবণ গান বাবাকে নিয়ে (ভিডিও)



হিন্দি ছবি ও আন্তর্জাতিক টিভি সিরিজে বড় সাফল্যের পর প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজনা করেছেন নিজের প্রথম মারাঠি ভাষার ছবি ‘ভেন্টিলেটর’। শুধু প্রযোজনাই নয়, এর গানেও অবদান রেখেছেন তিনি।


ফলে প্রিয়াঙ্কার ভক্তরা পেলেন আনন্দের উপলক্ষ্য। ভারতের এই বৈশ্বিক সুপারস্টার মারাঠি ভাষায় একটি গান গেয়েছেন। এটি তৈরি হয়েছে ‘ভেন্টিলেটর’ ছবির প্রচারণার লক্ষে।

হৃদয়ছোঁয়া গানটির শিরোনাম ‘বাবা’। প্রিয়াঙ্কা এটি উৎসর্গ করেছেন তার প্রয়াত বাবা ড. অশোক চোপড়াকে। এর ভিডিওতেও দেখা যাচ্ছে আন্তর্জাতিক এই তারকাকে। গানটির চিত্রায়ন হয়েছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানেই এখন ‘কোয়ান্টিকো টু’ টিভি সিরিজের কাজ করছেন তিনি।

‘ভেন্টিলেটর’ পরিচালক রাজেশ মাপুষ্কর এ গানের দৃশ্যায়ন করতে দলবল নিয়ে আমেরিকায় গিয়েছিলেন। ভিডিওটির ভাবনা ও নির্দেশনা দিয়েছেন মাহিপ ধিলন। প্রযোজনায় প্রিয়াঙ্কার প্রতিষ্ঠান পার্পল পিবল পিকচার্স। পরিবেশনার দায়িত্বে আছে জি স্টুডিওস।

প্রিয়াঙ্কা বলেছেন, ‘বাবা গানটি প্রথম শুনেই ভালো লেগেছে। এটা খুব শক্তিশালী ও উজ্জীবীত করার মতো। এতে তুলে ধরা হয়েছে বাবা ও পুত্রের মধ্যকার সম্পর্ক। সংগীত পরিচালক রোহান পরামর্শ দিলেন, আমার কণ্ঠেও এর একটি সংস্করণ থাকতে পারে। গানের প্রতি আমার ভালো লাগা ও মারাঠিতে গাওয়ার নার্ভাসনেস নিয়ে একই সঙ্গে খুশি ও শঙ্কিত ছিলাম। ভালো লাগছে শেষ পর্যন্ত গাইতে পেরেছি।’

অভিনয়ের পাশাপাশি সংগীতেও সমান সাফল্য রয়েছে প্রিয়াঙ্কার। তার গাওয়া ইংরেজি গান ‘এক্সোটিক’ ও ‘ইন মাই সিটি’ বিশ্বব্যাপী জনপ্রিয়। এ ছাড়া জোয়া আখতারের ‘দিল ধাড়াকনে দো’র শিরোনাম-সংগীত, ‘মেরি কম’ ছবির ‘লরি’ ও ‘থামিজান’-এ তামিল গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

৩৪ বছর বয়সী প্রিয়াঙ্কা বললেন, ‘মনে হচ্ছে, যথাযথভাবে গানটি গাইতে পেরেছি। কোনো ভুল থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। পুরোপুরি মন থেকে গানটি গেয়েছি। এটা ছিলো আমার জন্য আনন্দের, উৎকণ্ঠা ও অসাধারণ অভিজ্ঞতা। আবার মারাঠি গান গাইতে মুখিয়ে আছি।’

‘ভেন্টিলেটর’ হলো পারিবারিক আনন্দ-বিনোদনের ছবি। এতে অভিনয় করেছেন বলিউড নির্মাতা আশুতোষ গোয়াড়িকর এবং মারাঠি চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের বর্ষীয়ান অভিনয়শিল্পীরা। ছবিটি মুক্তি পেয়েছে শুক্রবার (৪ নভেম্বর)। এর গল্প একটি পরিবারকে ঘিরে। যেখানে অসুস্থ বাবার লাইফ সাপোর্ট সরিয়ে ফেলার কঠিন সিদ্ধান্তের সামনে পড়ে পুত্র।

এদিকে, নিজের প্রথম হলিউড ছবির ‘বেওয়াচ’ নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। এতে তার সহশিল্পী ডোয়াইন জনসন ও জ্যাক এফ্রন। এটি মুক্তি পাবে ২০১৭ সালের ১৯ মে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.