সর্বশেষ সংবাদ

ভাঙছে শাকিরার সংসার

Shakira-breaks-world

 

২০১০ সালের ফিফা বিশ্বকাপ থিম সং গেয়ে তুমুল সাড়া ফেলেছিলেন হলিউডের পপ গায়িকা শাকিরা। সেই গানের শুটিংয়ে তিনি সম্পর্কে জড়ান ফুটবল তারকা জিরার্ড পিকের সঙ্গে। তারকা জুটির দুটি সন্তানও আছে। এই বছর মে মাসে শোনা গিয়েছিল বিয়ে করতে চলেছেন শাকিরা-পিকে। কারণ শিগগিরই তাদের সংসারে আসতে চলেছে তৃতীয় সন্তান। সকল তথ্য মিথ্যা প্রমাণিত করে শাকিরা-পিকে জুটি সম্পর্কে ইতি টানতে চলেছেন।


হলিউডে চলছে সম্পর্ক ভাঙনের মৌসুম। ব্র্যাঞ্জেলিনা, জনি ডেপ-অ্যাম্বার হার্ড জুটির পর এই জুটির ভাঙনের খবর এল প্রকাশ্যে। আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, পিকের কিছু স্বভাবগত দোষের জন্যে তার প্রতি মারাত্মক বিরক্ত ও ক্লান্ত শাকিরা। সম্প্রতি শাকিরা ব্যক্তিগত কারণ দেখিয়ে লাতিন আমেরিকা গ্র্যামি অ্যাওয়ার্ড এবং আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানও বাতিল করে দিয়েছেন। এমনকি শাকিরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়াররা জানিয়েছেন, গত কয়েকদিনে শাকিরা তার সঙ্গীর কোন ছবিও পোস্ট করেননি।

বিচ্ছেদের জল্পনা আরও জড়ালো হয়েছে যখন পপ গায়িকা তার এবং পিকে-র সম্পর্কের বিষয়ে প্রকাশ্যেই কিছু নেতিবাচক কথা বলেছেন। টুইটারে ভক্তদের উদ্দেশ্যে তার বার্তা, ‘একান্তই ব্যক্তিগত কারণে লাস ভেগাস এবং লস অ্যাঞ্জেলেসের অনুষ্ঠানে থাকতে পারছি না। আশা করি আমাকে ক্ষমা করবেন’।

শোনা গেছে, পিকে তার সঙ্গীনির অন্য কোনও পুরুষের সঙ্গে মিউজিক ভিডিও করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছেন। এ কারণে সম্প্রতি দুই তারকাই একে অপরের থেকে দূরে রয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক শাকিরার এক বন্ধু জানিয়েছেন, তার ভিডিও অ্যালবাম করা নিয়ে আপত্তি জানিয়েছেন পিকে। তিনি জানিয়ে দেন, ভিডিও অ্যালবামে অন্য পুরুষের সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্য বা উত্তাল নাচের দৃশ্য দেখতে আদৌ পছন্দ করেন না তিনি। তাই শাকিরাকে এবার বন্ধ করতে হবে ভিডিও অ্যালবাম তৈরি করা।

ফুটবল তারকার এমন আচরণ ও নিষেধাজ্ঞা মানতে পারেননি শাকিরা। ৩৯ বছরের পপ গায়িকা তার প্রেমিকের এই ঈর্ষাপরায়ণ মানসিকতার ক্লান্ত। শোনা গিয়েছে, দু’জনের কেউই একে অপরকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ফলো করছেন না। সবমিলিয়ে বোঝা যাচ্ছে, এই তারকা জুটির সম্পর্ক এবার বিচ্ছেদের পথেই।



Designed by Copyright © 2014
Powered by Blogger.