সর্বশেষ সংবাদ

সাকিবের নায়িকা হলেন পরীমনি

 
The-heroine-of-the-champion-parimani

চলচ্চিত্রে অভিনয় করবেন তা কখনোই ভাবেন নি পরী মনি। সিনেমায় আসার আগে নাটকে কাজ করেছেন তিনি। এক কথায় কঠিন পথ পাড়ি দিয়ে এখন সাকিবের নায়িকা পরী মনি। একসময় চলচ্চিত্র নায়িকা চম্পার পরামর্শে বড় পর্দায় পা রাখেন এই আলোচিত অভিনেত্রী।


মঙ্গলবার সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে আয়োজিত ‘আরো ভালোবাসবো তোমায়’র মহরত অনুষ্ঠানে এসব কথা বলেন পরীমণি। এস এ হক অলীকের নতুন এই ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এ নিয়ে দ্বিতীয়বারের মতো শাকিবের সঙ্গে ছবিতে জুটি হলেন পরী মনি। এরই মধ্যে ১৭টির বেশি চলচ্চিত্রে সঙ্গে অভিনয়ের চুক্তি করেছেন এই অভিনেত্রী। অভিনয় করেছেন ১৩টি ছবিতে। তবে মুক্তি পায়নি তাঁর কোনো ছবি।

পরী মনি বলেন, এখনো কোনো ছবি মুক্তি না পেলেও বিষয়টি নিয়ে আমি মোটেও বিচলিত নই। আমার কাজ হচ্ছে অভিনয় করা। আমি তা মন দিয়েই করে যাচ্ছি। আমি মনে করি, ছবিতে যখন কাজ করছি কোনো না কোনো একদিন সেগুলো আলোর মুখ দেখবেই। কাজ করতে করতে আমি চলচ্চিত্রের প্রেমে পড়ে গেছি। এখন আর চাইলেও এ মাধ্যম থেকে বের হতে পারব না। তিনি আরও বলেন, কেউ যদি আমাকে চলচ্চিত্র জগৎ​ থেকে বের করেও দিতে চান, তাও আমি এ জগৎ​কেই আঁকড়ে ধরে থাকতে চাই। মানুষের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই অনেক দূর।

এদিকে পরিমনি অভিনীত দু`টি ছবি মুক্তির অপেক্ষায় আছে। ছবি দুটি হচ্ছে ওয়াজেদ সুমনের ‘পাগলা দিওয়ানা’ এবং শাহ আলম মণ্ডলের ‘ভালোবাসা সীমাহীন’। এরই মধ্যে ‘পাগলা দিওয়ানা’ ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। ৩ এপ্রিল ছবিটি মুক্তি পেতে পারে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.