সর্বশেষ সংবাদ

নতুন তারা রুপালি ভুবনে


ঢাকাই চলচ্চিত্রে প্রতি বছর নতুন নতুন মুখের আর্বিভাব ঘটে। চলতি বছরের শেষের দিকে এসেও মাহিয়া মাহি, পরীমনি, ববি, নুসরাত ফারিয়াদের সঙ্গে যোগ দিয়েছেন নবাগত হুমায়রা ফারিন খান।


প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘ধ্যাৎতেরিকি’সিনেমার মাধ্যমে তিনি রুপালি জগতে পা রাখতে যাচ্ছেন। গত ৩১ অক্টোবর রাজধানীর ঢাকা ক্লাবে আনুষ্ঠানিকভাবে  এ নবাগত চিত্রনায়িকার নাম ঘোষণা করে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘ধ্যাৎতেরিকি’ সিনেমায় ফারিনের বিপরীতে অভিনয় করবেন নবাগত চিত্রনায়ক রোশান। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করবেন-  সাদেক বাচ্চু, আরিফিন শুভ, নুসরাত ফারিয়া, রোশান, সুষমা, শামিম হোসেন, চিকন আলী প্রমুখ। আগামী ১০ ডিসেম্বর থেকে ‘ধ্যাৎতেরিকি’ সিনেমার শুটিং শুরু হবে। ঢাকাই চলচ্চিত্রের নবাগত এই অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার।

সাভারের মেয়ে ফারিন শোবিজ অঙ্গনে তেমন পরিচিত নন।  কখনো চলচ্চিত্রেও কাজ করেননি তিনি।  টুকটাক র‌্যাম্পে মডেল হিসেবে কাজ করেছেন।

ছয় মাস আগে থেকে জাজের সঙ্গে যোগাযোগ ফারিনের। এরই মধ্যে জাজ মাল্টিমিডিয়ার তত্ত্বাবধানে গোপনে কলকাতা থেকে নৃত্য ও অভিনয়ে গ্রুমিং করেছেন তিনি।

বন্ধু-বান্ধবদের অনেকেই মিডিয়ার সঙ্গে যুক্ত থাকলেও নিজেকে দূরেই রেখেছিলেন ফারিন। নিয়মিত নাচ করতেন তিনি। শখের বশে বেশ কিছু ফটোশুটেও অংশ নিয়েছিলেন এই নবাগত।

অমর চিত্রনায়ক সালমান শাহ্র একজন অন্ধ ভক্ত ফারিন। ছোটবেলা থেকেই তার অভিনীত সব সিনেমা তিনি দেখেছেন।

‘ধ্যাৎতেরিকি’ সিনেমায় জলি এবং চার্মিং চরিত্রে অভিনয় করবেন ফারিন। এ সিনেমায় ফারিন বিয়েবাড়ি থেকে পালাবে। সেখান থেকেই গল্পের শুরু।



Designed by Copyright © 2014
Powered by Blogger.