সর্বশেষ সংবাদ

দুঃখ একটাই কেউ আমাকে ব্যবহারই করল না

 
দুঃখ একটাই কেউ আমাকে ব্যবহারই করল না

অভিনেত্রী অরুণিমা ঘোষ জানিয়েছেন, তিনি সিঙ্গেল এবং সে জীবনই খুব উপভোগ করছেন। শোবিজকে দেয়া এক সাক্ষাৎকারে কলকাতার অভিনেত্রী অরুণিমা একথা জানিয়েছেন। তবে তিনি এও জানিয়েছেন, স্পেশ্যাল একজনের সঙ্গে মাথায় ঝুঁটি বেঁধে, চশমা পরে সিনেমা দেখতে যান।


অরুণিমা বলেন, কাজ শেষ হলেই আমি মাথায় ঝুঁটি বেঁধে, চশমা পরে আমার এক স্পেশ্যাল বন্ধুর সঙ্গে সিনেমা দেখতে চলে যাই। সে কিন্তু ইন্ডাস্ট্রির নয়, আগেই বলে রাখলাম। অরুণিমার সেই বন্ধু আগে লন্ডনে থাকত, এখন কলকাতাতেই থাকে। প্রফেশনালি বিজনেসম্যান। কিন্তু ওর বিষয়ে বেশি কিছু বলতে নারাজ এই অভিনেত্রী।

তিনি বলেন, হি ইজ নট মাই বয়ফ্রেন্ড। সেটা হলে বলে দিতাম। তবে এটা গ্যারান্টি গিয়ে বলতে পারি ইন্ডাস্ট্রির মধ্যে কাউকে বিয়ে করব না। সম্প্রতি অরুণিমার পরপর দু'সপ্তাহে দুটো ছবি রিলিজ হয়েছে। কিন্তু কোনোটাতেই লিড রোলে দেখা যায়নি তাকে। এ বিষয়ে তিনি বলেন, প্রশংসা করেন অনেক পরিচালক, কিন্তু কাজ দেন না তো!

এক প্রশ্নের জবাবে দুঃখ প্রকাশ করে অরুণিমা বলেন, 'আমার মনে হয় আমার দক্ষতাকে টলিউড কাজে লাগাতে পারেনি। আমি অনেক ভাল অভিনেত্রী। অনেক ভার্সেটাইল রোল করতে পারি। আমাকে কেউ ব্যবহারই করল না।' এ বছরে চার রকমের চারটি ছবি করেছেন অরুণিমা। এগুলো হল, ঈগলের চোখ, কিরীটি, ঠাম্মার বয়ফ্রেন্ড ও অরণ্যদেব।



Designed by Copyright © 2014
Powered by Blogger.