সর্বশেষ সংবাদ

‘আমাকে মারধর করতেন সঞ্জয় লীলা বনশালী


 I-was-beaten-by-Sanjay-Leela-banasali

সঞ্জয় লীলা বনশালী কি রণবীর কপূরকে মারধর করতেন? এমন দাবি আর কারও নয়, স্বয়ং কপূর জুনিয়রের! নেহা ধুপিয়ার অনলাইন শো’তে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন রণবীর।



কখনও ক্যাটরিনার সঙ্গে ব্রেক-আপ তো কখনও সাংবাদিকদের খুল্লামখুল্লা আক্রমণ— এর আগেও তিনি হামে‌শাই থাকতেন খবরের শিরোনামে! তবে এ বার বোধহয় একটু বেশিই বাড়াবাড়ি করে ফেলেছেন। যাঁর হাত ধরে বলিউডে এন্ট্রি সেই বনশালীকেই কি না আক্রমণ! ‘সাওয়ারিয়া’য় নায়ক হওয়ার আগে তিনি যে


বনশালীর ইউনিটের অ্যাসিট্যান্ট ডিরেক্টর ছিলেন সে তো সকলেরই জানা। ২০০৫-এ ‘ব্ল্যাক’-এর শুটিংয়ে বছরখানেক তিনি বনশালীকে অ্যাসিস্ট করেন। তা সেই সময় নাকি সেটে রণবীরকে হাঁটু গেড়ে বসতে হতো। বনশালীর পিটুনি খাওয়ার জন্য! রণবীর বলেন, “এক সময় তো মনে হয়েছিল আমার ওপর রীতিমতো অত্যাচার করা হচ্ছে। আমার মনে হয়, এমনটা চলেছিল ১০-১১ মাস। এর পর ভাবলাম, না! আর নেওয়া যাচ্ছে না! আমার মনে হয় আমি খুবই সেনসিটিভ আর ইমোশনাল।”


তা রণবীরের সঙ্গে এমনটা কেন করতেন বনশালী? কেরিয়ারের শুরুর দিকে ডিরেক্টর হওয়ার স্বপ্ন দেখা রণবীরের ব্যাখ্যা, “আমার সম্পর্কে এত ব্যক্তিগত কথা জেনে গিয়েছিলেন যে, সব সময় ওই সব কথা বলেই খোঁচাতেন।” তবে এত সমালোচনার পরেও নিজের পারফরম্যান্সের সব ক্রেডিট বনশালীকেই দিয়েছেন রণবীর। বলেছেন, “অভিনয়ের সব কিছুই বনশালীর থেকে শেখা আমার।”



Designed by Copyright © 2014
Powered by Blogger.