সর্বশেষ সংবাদ

আদিত্যর এখন কার সঙ্গে ডেট করছেন?

 
Aditya-is-now-up-to-date-with-the-car

এক সময় শ্রদ্ধা কপূরের সঙ্গে তাঁর ডেটিংয়ের গুঞ্জন বলিউডে শোনা গিয়েছিল। কিন্তু সে সব এখন অতীত। আপাতত আদিত্য রয় কপূরের জীবনে রয়েছেন এক নতুন নারী। ক্যামেরার সামনে তিনি আসেন না ঠিকই। তবে তাঁর কাজ বলি তারকাদের নিয়েই। পেশায় স্টাইলিস্ট মারিনা মুকুছায়ানই নাকি এখন আদিত্যর নতুন সঙ্গী।


নাম প্রকাশে অনিচ্ছুক বলি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত এক ব্যক্তি বললেন, ‘‘ওঁরা গত ছ’মাস ধরে ডেট করছেন। কিন্তু এ নিয়ে এখনই কোনও কথা বলতে চান না। কারণ মিডিয়ার অ্যাটেনশন থেকে দূরে থাকতে চান মারিনা। গত অক্টোবরে সোনম কপূরের দিওয়ালি পার্টিতেও দু’জনে আলাদা দু’টো গাড়িতে এসেছিলেন। যদিও পার্টিতে এক সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাঁদের।’’

পরিণীতি চোপড়া, অনুষ্কা শর্মা, দিয়া মির্জার অত্যন্ত পছন্দের মেকআপ আর্টিস্ট মারিনা। ইন্ডাস্ট্রিতে আদিত্যর বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গেও তাঁর খুব ভাল সম্পর্ক। এমনকী ‘ফিতুর’-এর সময় ক্যাটরিনা কইফের সঙ্গে আদিত্যর সম্পর্কের যে চালু গসিপ ছিল ইন্ডাস্ট্রিতে সে সময় ক্যাট সুন্দরীর সঙ্গেও বন্ধুত্ব ছিল মারিনার। এখনও তাঁরা ঘনিষ্ঠ। তাই আদিত্যর সঙ্গে মারিনার সম্পর্কের কথা অনেকে জানলেও এ নিয়ে বলিউড এখনই বেশি কিছু বলতে নারাজ।



Designed by Copyright © 2014
Powered by Blogger.