সর্বশেষ সংবাদ

আবারও বাজে পোশাকের কারণে বিতর্কিত কাইলি

 
Again-due-to-bad-interfacing-controversial-Kylie

হলিউডে যদি কোন পরিবার প্রতিদিন আলোচনায় থাকে, তবে সেটি কার্দাশিয়ান পরিবার। এদের প্রত্যেকেই কিছু না কিছু ব্যাপারে বিতর্কিত থাকেন প্রতিনিয়ত। তেমনি আবারও পোশাকের কারণে বিতর্কিত হলেন মডেল ও অভিনেত্রী কাইলি জেনার। কদিন আগে পপ গায়িকা  ক্রিস্টিনা অ্যাগুইলিরার জন্মদিনে গিয়েছিলেন তিনি। সেখানে তিনি যে পোশাক পরে গিয়েছিলেন, তা নিয়ে সমালোচনা চলছে সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।


পপ তারকার জন্মদিনের পার্টিতে ক্রিস্টিনা ও তার বাগদত্তা ম্যাথু রুটলারের সঙ্গে ছবি তুলেছিলেন কাইলি। সেখানে তাকে হলুদ ও কালো পোশাকে দেখা গেছে। উর্ধ্বাঙ্গ ঢাকা ছিল খোলামেলা অন্তর্বাস দিয়ে, নিম্নাংশে তিনি একটি ফুল প্যান্ট পরেছেন। কিন্তু প্যান্টটি বাকি প্যান্টের মতো সম্পূর্ণ পা ঢাকা নয়। উপরদিকে অনেকটাই কাটা, যা তার নিতম্ব প্রদর্শন করছিল। এই পোশাকের কারণেই আবারও বিতর্কে জড়িয়েছেন কাইলি। এর আগে একটি অনুষ্ঠানে ক্রিস্টিনা এমনই একটি পোশাক পরেছিলেন। হুবহু নকল এই পোশাক পরা ছবিটি কাইলি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন।

প্রসঙ্গত, গতমাসেই পোশাক নিয়ে আলোচনায় এসেছিলেন কাইলি জেনার। ইনস্টাগ্রামে তিনি কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। অন্তর্বাস পরে ছবি তুলেছিলেন তিনি। কিন্তু, তার মধ্যে দিয়ে তার গোপনাঙ্গ দৃশ্যমান ছিল। কাইলি যে অন্তর্বাসটি পরেছিলেন, সেটি তার ফ্যাশন হাউজ ‘দ্য কাইলি শপ’ এর পোশাক। এছাড়াও তার প্রেমিক টাইগা'র জন্মদিনেও খোলামেলা ফটোশুট করেই বিতর্কে জড়িয়েছিলেন এই রিয়েলিটি তারকা।



Designed by Copyright © 2014
Powered by Blogger.