সর্বশেষ সংবাদ

কোমরে ব্যথা নিয়েও নাচলেন অক্ষয়

 
Akshay-dance-hip-pain

রীতিমতো ঘাম ঝড়িয়ে অভিনয় করেন বলিউডের অভিনেতা অক্ষয় কুমার। এমনকি ঝুকিপূর্ণ শুটিংয়ে ডামিও ব্যবহার করেন না তিনি। তাঁর এই পরিশ্রমের কথা সবাই জানেন।


 যেকোনো সময় যেকোনো অবস্থায় ছবির জন্য একনিষ্ঠভাবে কাজ করা এবং সময় মেনে চলার জন্য সুনাম আছে এই অভিনেতার। ‘জলি এলএলবি ২’ ছবির জন্য নিজের সেই পরিচয়কে আরো বড় করে তুলেছেন তিনি। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেল, অসুস্থ শরীর নিয়েও ছবির শুটিংয়ে পুরোদমে কাজ করেছেন অক্ষয়।

‘জলি এলএলবি ২’-এর কাজ এখন চলছে পুরোদমে। নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করার তাড়ায় রয়েছে পুরো দল। এরই মধ্যে অক্ষয় বেশ ভুগছেন কোমরের ব্যথায়। তবে সে জন্য শুটিং থেকে বিরতি নেওয়া দূরে থাকুক, রীতিমতো প্রচারণামূলক একটি গানের শুটিংয়ে নেচেছেন তিনি।

এ সময় অক্ষয়ের ফিজিওথেরাপিস্টও ছিলেন সঙ্গে, কারণ শুটিংটি ছিল সারাদিনের। শুটিংয়ের ফাঁকে ফাঁকে ফিজিওথেরাপিস্টের কাছ থেকে প্রয়োজনীয় সেবা নিয়েছেন অক্ষয়। বেশ কয়েকবার রি-টেকও দিতে হয়েছে তাঁকে, তবে এ জন্য বিন্দুমাত্র অভিযোগ করেননি তিনি। ব্যথার কারণে কোমরে পরে নিয়েছিলেন বিশেষ বেল্ট। দিন শেষে পুরো গানের কাজই শেষ করেছেন তিনি।

এর আগে, ‘টয়লেট- এক প্রেম কথা’ ছবির শুটিংয়ের সময় কোমরে গুরুতর আঘাত পেয়েছিলেন অক্ষয়। তখন থেকেই তিনি ভুগছেন এই ব্যথায়। ‘জলি এলএলবি ২’ ছবিটি পরিচালনা করছেন সুভাষ কাপুর। প্রথম ছবিটিও তাঁরই নির্মাণ করা, যেটি একই সঙ্গে ব্যবসায়িক সাফল্য এবং সমালোচকদের প্রশংসা পেয়েছিল।



Designed by Copyright © 2014
Powered by Blogger.