সর্বশেষ সংবাদ

লন্ডন যাচ্ছে আয়ানাবাজি...

 
Ayanabaji-going-to-London

২০১৭ সালের ৭ জানুয়ারি লন্ডনে মুক্তি পেতে যাচ্ছে অমিতাভ রেজার প্রথম চলচ্চিত্র ‘আয়নাবাজি’। এ উপলক্ষে সম্প্রতি লন্ডন বরো অব টাওয়ার হেমলেটসে মেয়র এর অফিসে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লন্ডন বরো অব টাওয়ার হেমলেটসের মেয়র জন বিগস; কাউন্সিল এর স্পিকার কাউন্সিলর খালেস উদ্দিন আহমেদ; কাউন্সিল এর ডেপুটি স্পিকার, কাউন্সিলর সাবিনা আখতার; কেবিনেট মেম্বার অব কালচার, কাউন্সিলর আসমা বেগম এবং এ সেভেন এইট সিক্স স্টুডিও এর ডিরেক্টর ইমরান আহমেদ। 

সংবাদ সম্মেলনে ঘোষণা দেয়া হয় যে, মনস্তত্বিক গল্পের এই ছবিটি যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের বলইয়েন সিনেমা হলে প্রদর্শিত হবে। হলটি লন্ডন ইসিক্স ওয়ানপিডাব্লিউ তে অবস্থিত, ইস্ট হাম ৭-১১ বারকিং রোডে অবস্থিত। ছবিটি প্রদর্শিত করছে এ সেভেন এইট সিক্স স্টুডিও নামক লন্ডনের একটি আর্কিটেক্টচার এবং ক্রিয়োটিভ মিডিয়া প্রতিষ্ঠান। বলইয়েন সিনেমা হল লন্ডনের একটি আদর্শনীয় স্থানে অবস্থিত এবং জনপ্রিয় এ হলটিতে ২৫০জন দর্শকের একই সঙ্গে বসে ছবি উপভোগ করার ব্যবস্থা আছে।

ছবিটির প্রযোজক, জিয়াউদ্দিন আদিল বলেন ‘আয়নাবাজি সারা দেশে ব্যাপক সফলতা অর্জনের পর দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির সীমানা পেরিয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। আমি আশা করছি আয়নাবাজি বিশ্বের অন্যান্য স্থানগুলির মত লন্ডনেও সফলতা অর্জন করবে এবং বাংলাদেশি চলচ্চিত্রের জন্য গৌরব এবং সম্মান বয়ে আনবে।’

চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, পার্থ বড়ুয়া অভিনীত এই ছবিটি এর আগে ফ্রান্স, যুক্তরাষ্ট্র, কানাডা, এবং অস্ট্রেলিয়াতে দেখানো হয়েছে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.