সর্বশেষ সংবাদ

‘বেফিকরে’-এর জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছেন বাণী?

 
Bephikare-message-had-plastic-surgery-for

বেফিকরের জন্য কি প্লাস্টিক সার্জেনের কাছে গিয়েছিলেন বাণী কপূর? বেশ কয়েক দিন ধরে চলা এই বিতর্কে অবশেষে মুখ খুললেন নায়িকা। জানিয়ে দিলেন, কোনও রকম প্রযুক্তি বা চিকিৎসা বিজ্ঞানের সাহায্য নেননি তিনি।


শুক্রবার মুক্তি পেতে চলেছে আদিত্য চোপড়ার এই ছবিটি। ছবিতে রণবীর সিংহের বিপরীতে অভিনয় করছেন বাণী কপূর। এই ছবিতে তাঁর নতুন লুক চমকে দিয়েছে সমস্ত দর্শককে। তাঁর প্রথম বলিউড ফিল্ম ‘শুধ দেশি রোম্যান্স’ যাঁরা দেখেছেন, তাঁদের অনেকেরই নাকি চিনতে অসুবিধা হচ্ছে নতুন বাণীকে। তাঁর ত্বকের রং, চিবুক এবং ঠোঁটের আকার যেন অনেকটাই বদলে গিয়েছে।

 জল্পনা শুরু হয়, বাণী কি তবে মুখের প্লাস্টিক সার্জারি করিয়েছেন? এত দিন এই বিতর্কে মুখ খোলেননি বাণী। বরং মুখ বন্ধ রেখে সই জল্পনা আরও উস্কে দিয়েছিলেন। অবশেষে ‘বেফিকরে’ মুক্তির আগে এক সাক্ষাৎকারে মুখ খুললেন নায়িকা। জানালেন, এমন কোনও সার্জারি তিনি করাননি।

 এটা নেহাতই ছবিতে তাঁর চরিত্রের প্রয়োজনে ওজন কমানোর ফল। তিনি বলেন, ‘‘শুনেছি প্লাস্টিক সার্জারিতে খুব যন্ত্রণা সহ্য করতে হয়। আর আমি নিজেকে যথেষ্ট ভালবাসি। তাই এতটা কষ্ট দিতে চাই না।’’ সঙ্গে তাঁর সহাস্য মন্তব্য, ‘‘এই সার্জারি অনেক খরচ সাপেক্ষও। আমার এত টাকাও নেই।’’



Designed by Copyright © 2014
Powered by Blogger.