সর্বশেষ সংবাদ

আগামী ফেব্রুয়ারিতেই বিয়ে নীলের

 
Blue-wedding-next-February

মেহেন্দি আগেই হয়ে গিয়েছে। এ বার বিয়ের দিনও ঠিক হয়ে গেল অভিনেতা নীল নীতিন মুকেশের। আগামী ৯ ফেব্রুয়ারি বান্ধবী রুক্মিনী সহায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। 


উদয়পুরের র‌্যাডিসন ব্লু হোটেল ঘনিষ্ঠ ৫০০ জন অতিথিকে আমন্ত্রণ জানিয়েছে মুকেশ পরিবার। ঐতিহ্যবাহী রাজস্থানি প্রথা মেনে হবে বিয়ের অনুষ্ঠান। ৮ ফেব্রুয়ারি হবে সঙ্গীত ও মেহেন্দি। নীলের কথায়, ‘‘আমি মন্দিরে গিয়ে বিয়ে করতে চেয়েছিলাম। কিন্তু রাজস্থানি ঘরানায় বিয়ের সিদ্ধান্ত দুই পরিবারের। আমি সেটা মেনে চলব।’’ আগামী ১৭ ফেব্রুয়ারি মুম্বইতে হবে গ্র্যান্ড রিসেপশন। গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি সেখানে হাজির থাকবেন বলে মনে করা হচ্ছে।

কিংবদন্তী গায়ক মুকেশের নাতি নীল অ্যারেঞ্জ ম্যারেজে বিশ্বাসী। পারিবারিক ঐতিহ্য মেনে নিজেও সম্বন্ধ করে বিয়ে করতে চেয়েছিলেন। প্রাথমিক ভাবে রুক্মিণীকে পছন্দ করেন নীলের বাবা-মা। দীর্ঘদিন ধরে পারিবারিক বন্ধুত্বের সূত্রে দুই পরিবার একে অপরকে ভাল ভাবেই চিনতেন। নীল-রুক্মিণীর আগে থেকেই পরিচয় ছিল, তবে তাঁরা নাকি বিয়ের কথা ভাবেননি। বাবা-মায়ের পছন্দের কথা জেনে রুক্মিণীকে বিয়ের প্রস্তাব দেন নীল। এক মাসের কোর্টশিপের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন।



Designed by Copyright © 2014
Powered by Blogger.