সর্বশেষ সংবাদ

সন্তানদের সঙ্গে পিটের সম্পর্কচ্ছেদ চান জোলি

 
Children-want-to-parting-with-Pitt-Jolie

গত ১৯ সেপ্টেম্বর থেকে হলিউড তারকা দম্পতি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের বিবাহ বিচ্ছেদ নিয়ে চলছে তোলপাড়।  ক’দিন আগে সন্তানদের একক অভিভাবকত্ব পেয়েছেন জোলি। এবার জানা যাচ্ছে, বাবা পিটের সঙ্গে সন্তানদের সম্পর্ক বিচ্ছিন্ন করতে চাইছেন জোলি।


৪১ বছর বয়সী ‘দ্য ম্যালেফিসেন্ট’ তারকা অ্যাঞ্জেলিনা জোলি সম্ভবত ভাবেননি অভিভাবকত্বের লড়াইয়ে হেরে যাওয়ার পরেও সন্তানদের জন্য এতটা মরিয়া হয়ে লড়বেন ব্র্যাড পিট। জোলি চান, সন্তানদের সঙ্গে যেন কোনোরকম সম্পর্ক না থাকে তার সাবেক স্বামীর। এদিকে, ব্র্যাড পিটকে বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে সন্তানদের সঙ্গে দেখা করার অনুমতি দিয়েছিলেন আদালত। অভিভাবকত্ব হারানোর পর বাচ্চাদের সঙ্গে দেখা করার সময়ের মেয়াদ বাড়িয়ে সপ্তাহে দু’দিন করার আবেদন করেন ব্র্যাড। সেটা নাকচ হওয়া সত্ত্বেও ব্র্যাড নিজের মতো করে চেষ্টা চালিয়ে যাচ্ছেন এখনও।

ব্র্যাডের মুখপাত্র জানিয়েছেন, জোলি নিজের ক্ষমতা ব্যবহার করে ব্র্যাডকে সন্তানদের থেকে একেবারে আলাদা করতে চাইছেন। কিন্তু ব্র্যাডও হাল ছাড়বার পাত্র নন।

অন্যদিকে, সন্তানদের অভিভাবকত্বের মামলায় জেতার পর লস অ্যাঞ্জেলেসের এক হোটেলে সন্তানদের নিয়ে থাকছেন জোলি। তবে শিগগিরই তাদের নিয়ে অন্যত্র থাকার কথা ভাবছেন এ হলিউড নায়িকা। অথচ কয়েকদিন আগে বিদেশি গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, লস অ্যাঞ্জেলসে সন্তানদের নিয়ে থাকার জন্য বাড়ি খুঁজছেন জোলি। যাতে বাবা ব্র্যাড পিটের সঙ্গে যেকোনো সময় দেখা করতে পারে তাদের ছয় সন্তান।



Designed by Copyright © 2014
Powered by Blogger.