সর্বশেষ সংবাদ

যে পোশাকে গুগল অনুসন্ধানের শীর্ষে প্রিয়াঙ্কা

 
Google-search-at-the-top-of-the-dress-Priyanka

বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিনোদন জগতের সংবাদের শিরোনামে থাকছেন বেশ কয়েকবছর ধরে। কারণ বলিউডের গন্ডি পেরিয়ে মার্কিন টিভির সেরা অভিনেত্রী তো তিনি-ই। এছাড়াও আসন্ন ‘বেওয়াচ’ এর খলনায়িকা বলে কথা!


কাজের পরিধিই তার পরিচিতির মাত্রা আরও বাড়িয়ে তুলেছে। নিজের কাজের সুবাদে যেমন ঘরে তুলছেন পুরস্কার, তেমনি অন্যদের হাতেও তুলে দিচ্ছেন সেরার পদবী। গিয়েছিলেন অস্কার মঞ্চেও। সেখানে যে পোশাক তিনি পরেছিলেন, তার কারণে এখনও আলোচনার শীর্ষে। জানা গেল, এই দুধ সাদা গাউন প্রিয়াঙ্কাকে এনে দিয়েছে গুগল অনুসন্ধানের সর্বোচ্চ ১০ জনপ্রিয় তারকার মধ্যে একজন।

সোনম কাপুর থেকে শুরু করে অনেক তারকাকেই যেখানে ফ্যাশন সচেতন বলে মনে করা হয়, সেখানে তাদের সবাইকে টপকে প্রিয়াঙ্কা এক অন্যরকম নজির গড়ে তুলেছেন। ২০১৬ সালের অস্কার অনুষ্ঠানে প্রিয়াঙ্কা হয়ে উঠেছিলেন সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু।

৮৮তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে রেড কার্পেটে তার গাউন সবার চোখ ধাঁধিয়ে দেয়। অনিতা ডোংরের ডিজাইন করা সেই আউটফিট-ই তাকে গুগলের সবচেয়ে বেশি অনুসন্ধান করা তারকার তালিকায় জায়গা করে দিয়েছে। সেখানে তিনি আছেন সপ্তম স্থানে। 

শুধু গাউনই নয়, তার মেকআপ, চুলের স্টাইল, হীরের গয়না থেকে শুরু করে হাতের ক্লাচও ছিলো আলোচনার বিষয়। শুধু বলিউডেই নয়, হলিউডেও তিনি তার সাজের কারণে ছিলেন সেরা। সব মিলিয়ে গুগল সার্চের নিরিখে জনপ্রিয়দের তালিকায় উঠে এলো প্রিয়াঙ্কা চোপড়ার নাম।



Designed by Copyright © 2014
Powered by Blogger.