সর্বশেষ সংবাদ

ভক্তদের কাছে লাইটার কেন খোঁজেন তিনি

He-looks-at-the-lighter-why-fans

 

‘হ্যারি পটার’ খ্যাত অভিনেতা ড্যানিয়েল রেডক্লিফ পর্দায় তেমন উপস্থিত না থাকলেও, তার ভক্তদের হৃদয়ে তিনি এখনও অমলিন। বিশেষ করে জাদুই দুনিয়ার বাসিন্দা হিসেবে অভিনয়ের কারণে খুব বেশিই জনপ্রিয় তিনি। 


আর এই জনপ্রিয়তাকেই কাজে লাগান ড্যানিয়েল। কীভাবে? তিনি কিছু উদ্ভট কাজ করে চমকে দিতে ভালোবাসেন তার ভক্তদের। আর তাই তো, ভক্তদের কাছ থেকে সিগারেট ধরানোর লাইটার চেয়ে তাদের হতভম্ব করে দিতে ভালোবাসেন ড্যানিয়েল!

২৭ বছর বয়সী তারকা অভিনেতা ধূমপান করেন, এটি মেনে নিতে চান না তার ভক্তরা। কাজেই যখন তিনি লাইটার খোঁজেন, তাদের চেহারা হয় দেখার মতো। তা ছাড়া লাইটার হারানো তার স্বভাব। যেকারণে অপরিচিতদের কাছ থেকে হরহামেশাই লাইটার চেয়ে বসেন ড্যানিয়েল রেডক্লিফ।
গণমাধ্যমে এক স্বীকারোক্তিতে অভিনেতা জানান, ‘আমি ধূমপান করি। কিন্তু নিজের কাছে লাইটার বেশি সময় রাখতে পারি না। কারণ এটা আমি খুব হারাই। আর যখনই আমি এটি কারও কাছে চাই, তারা চমকে ওঠে।

 তড়িঘড়ি নিজেদের পকেটে লাইটার খুঁজতে শুরু করেন তারা। কিন্তু আমাকে লাইটার দেয়ার সময় অপরাধীর মতো তাকান আমার দিকে। হয়ত তাদের মনে হয়, ‘হ্যারি পটার’কে ক্যান্সারের মুখে ঠেলে দিচ্ছেন তারা।’



Designed by Copyright © 2014
Powered by Blogger.