সর্বশেষ সংবাদ

কেমন কাটলো পরী মনির ষোল

 
How-was-sixteen-fairy-Monir

দেখতে দেখতে পেরিয়ে গেল ২০১৬ সাল। জীবন থেকে একটা বছর কমে গেল আর ভারি হলো অভিজ্ঞতার ঝুলি। এবার নতুন বছরে পরিকল্পনামাফিক এগিয়ে যাওয়ার পালা। ডিসেম্বরের শেষে এসে ঢালিউড বারবি ডল পরী মনি পরিবর্তন ডটকমের কাছে শেয়ার করলেন বছর শেষের অভিজ্ঞতা।


তিনি বলেন, ‘ভাবতেই পারছি না বিদায় নিচ্ছে ২০১৬ সাল। মন খারাপ লাগছে। আমি মনে করি প্রতিটা দিনই মানুষের কিছু না কিছু শেখার আছে। প্রতিটা পদে পদেই আমরা কিছু না কিছু শিখি। সব মিলিয়ে এই বছরও কেটেছে ভালো। সামনে আরো ভালো কিছু অপেক্ষা করছে এই প্রত্যাশা নিয়েই এগিয়ে যাচ্ছি।’

চলতি বছরের ২৯ জানুয়ারি মুক্তি পায় পরী অভিনীত ‘পুড়ে যায় মন’। অপূর্ব রানার পরিচালনায় তার বিপরীতে ছিলেন সাইমন। ১ এপ্রিল মুক্তি পায় ‘মন জানে না মনের ঠিকানা’। মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ছবিটিতে আরো অভিনয় করেন মৌসুমী ও রাজ্জাক। ১৩ সেপ্টেম্বর (ঈদুল আজহা) মুক্তি পায় যৌথ প্রযোজনার ‘রক্ত’।

 ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে আরো অভিনয় রোশান ও আশীষ বিদ্যার্থী। ৯ ডিসেম্বর মুক্তি পায় ‘ধুমকেতু’। শফিক হাসানের পরিচালনায় পরীর নায়ক ছিলেন শাকিব খান। এর মধ্যে দর্শকের মনোযোগ কাড়ে লেডি অ্যাকশন ভিত্তিক ‘রক্ত’।
এই প্রসঙ্গে পরী বলেন, ‘এ বছর অনেকগুলো ভালো গল্পের ছবির শুটিং করেছি। গুণী নির্মাতাদের সান্নিধ্যে আসার সৌভাগ্য হয়েছে।’

শোনা যাচ্ছে কলকাতার একটি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন পরী মনি। এল হাসান পরিচালিত ওই ছবিতে আরো আছেন বলিউডের হেমা মালিনী ও সানি লিওন। এ বিষয়ে পরী বললেন, ‘এখনই কিছু বলছি না। ৪ জানুয়ারির পরে বলতে পারবো।’



Designed by Copyright © 2014
Powered by Blogger.