সর্বশেষ সংবাদ

আমি সন্তান চাই, বললেন কঙ্গনা

I-want-to-have-children-said-Kangana

 

বাবা-মার কাছে তিনি অনভিপ্রেত সন্তান। বাবার ইচ্ছের বিরুদ্ধে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেওয়ার কারণে পরিবারের মধ্যেই এক সময় কোণঠাসা হয়েছিলেন হিমাচলপ্রদেশের এক ছোট্ট শহরের এই মেয়ে। কিন্তু মুম্বইতে গিয়ে বহু অপমান সহ্য করে, আজ নিজের একটা জায়গা করতে পেরেছেন। তাই এ বার মাতৃত্বের স্বাদ পেতে চান। তিনি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।


কঙ্গনার কথায়, ‘‘আমি এখন স্বাবলম্বী। প্রত্যেক মেয়েই যখন লেট টোয়েন্টিজে থাকেন তখন হয়তো তাঁদের মধ্যে মাতৃত্বের ভাবনা কাজ করতে শুরু করে। আমারও মনে হচ্ছে। আমার এ বার সন্তান চাই। আমি সেই দিনটার জন্য অপেক্ষা করে আছি।’’ তবে বিয়ের প্ল্যান নিয়ে মুখ খোলেননি নায়িকা। সন্তান দত্তক নিয়ে সিঙ্গল পেরেন্ট হিসেবে মাদারহুড এনজয় করতে চান কি না জানাননি সে কথাও।

তিন বার জাতীয় পুরষ্কার পেয়েছেন। আপাতত ‘রঙ্গুন’, ‘রানি লক্ষ্মী’, ‘সিমরন’-এর মতো প্রজেক্ট রয়েছে তাঁর হাতে। কিন্তু কিশোরীবেলায় বুঝতে পারতেন না কী করতে ভাল লাগে। বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করেই অভিনয় করতে আসেন। তবে এখন তিনি খুশি। কারণ এতদিনে মনে হয়, যেটা করতে চাইতেন সেটাই করতে পারছেন। কঙ্গনা বললেন, ‘‘আমার মধ্যে যত এনার্জি আছে, সবটা ফিল্মে দিতে পারি না। আসল এনার্জি দেখতে পাবেন আমার বাড়িতে এলে। আমার লেখার মধ্যে। সত্যিই কবিতার মতো ক্রিয়েটিভ কিছু লিখতে পারছি বলে দারুণ লাগছে।’’



Designed by Copyright © 2014
Powered by Blogger.