সর্বশেষ সংবাদ

চলচ্চিত্রের জন্য নিজেকে তৈরি করছি : রাকা

 
Im-Preparing-myself-for-the-film-raka

তিন বছর বয়স থেকে নাচ করেন রাইয়া রাকা, আর গান শুরু পাঁচ বছর বয়সে। ২০০৭ সালে পদ্মকুঁড়ি প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি। ২০১৪ সালে গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় বিজ্ঞাপনে কাজের মাধ্যমে নাম লেখান মিডিয়ায়। এ পর্যন্ত নয়টি বিজ্ঞাপনের পাশাপাশি কয়েকটি নাটকেও কাজ করেছেন। এরই মধ্যে দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রে নিজের ক্যারিয়ার গড়তে চান রাকা। সম্প্রতি একটি পপকর্নের বিজ্ঞাপনেও কাজ করেছেন রাকা। নিজের কাজ ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তিনি কথা বলেছেন শোবিজের সঙ্গে।



প্রশ্ন : কিসের বিজ্ঞাপনে কাজ করেছেন?

রাকা : ‘ইষ্টি কাটুম’ নামের একটি পপকর্নের বিজ্ঞাপনে কাজ করেছি। পরিচালনা করেছেন জামান রায়হান। খুব তাড়াতাড়ি বিভিন্ন টিভিতে বিজ্ঞাপনটি প্রচার শুরু হবে।

প্রশ্ন : কীভাবে মিডিয়াতে যুক্ত হলেন?

রাকা : ছোট থেকে বড় হয়েছি বগুড়া শহরে। সেখানে থিয়েটারে কাজ করতাম ২০১০ সাল থেকে। ছোট থেকে নাচ করেছি। গানে জাতীয় পুরস্কারও পেয়েছি। রিয়েলিটি শো ‘নাট্যযুদ্ধ’ থেকে সিরিয়াসলি মিডিয়াতে কাজ করছি। তবে ছোটবেলা থেকেই মিডিয়াতে যোগাযোগ ছিল।

প্রশ্ন : বিজ্ঞাপন ছাড়া আর কী নিয়ে ব্যস্ত?

রাকা : এখন আসলে নাটকেই বেশি সময় দিচ্ছি। এ ছাড়া বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছি। পাশাপাশি লাইভ শোতে উপস্থাপনা করছি আর চলচ্চিত্রের জন্য নিজেকে তৈরি করছি।

প্রশ্ন : চলচ্চিত্র নিয়ে আপনার ভাবনা কী?

উত্তর : অনেক ছবিরই অফার আসছে। কিন্তু একটু বেছে বেছে কাজ করতে চাইছি। তবে সম্প্রতি এস এম ফিরোজ কবির প্রযোজিত ‘এ কেমন ভালোবাসা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে নায়ক কে থাকবেন তা এখনো ঠিক হয়নি। এ ছাড়া ডায়েল রহমান পরিচালিত ‘তিতুমীর’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী বছরের শুরুতেই শুটিং শুরু হবে। আরো কয়েকটি ছবির বিষয়ে কথা চলছে। সবাই দোয়া করবেন যেন ভালো কাজের সঙ্গে যুক্ত হতে পারি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.