সর্বশেষ সংবাদ

‘আইটেম নাম্বার’ বোঝেন না সানি লিওন

 
Item-Number-do-not-understand-Sunny-Leone

শাহরুখ খানের ‘রয়িস’ সিনেমার ট্রেলার প্রকাশের পর থেকেই আলোচনায় রয়েছে আইটেম গান ‘লায়লা ম্যায় লায়লা’। গানটিতে কিং খানের সঙ্গে নেচেছেন সানি লিওন। এ অভিনেত্রী সম্প্রতি জানালেন, ‘আইটেম নাম্বার’ মানে কী বোঝেন না। বরং নিজের পারফর্ম করা গানের গুরুত্ব বোঝেন।


আইএএনএস’কে সানি বলেন, ‘আমি মনে করি বিশেষ ওই গান সিনেমার কাহিনীকে সামনে এগিয়ে নিয়ে যায়। আমি বুঝি না কেন একে আইটেম নাম্বার বলা হয়।’

আরো জানান, বলিউড ক্যারিয়ারের শুরু থেকে এ ধরনের গান দেখে আসছেন। যা দর্শকদের সিনেমার দিকে আকর্ষণ করে। এর মধ্যে তিনি খারাপ কিছু দেখেন না। বরং, সবাই গানগুলো পছন্দই করে।

ডিসেম্বরের শেষ সপ্তাহে ইউটিউবে প্রকাশ হবে ‘লায়লা ম্যায় লায়লা’। এর মাঝেই গানটি আলোচনার বিষয় হয়ে উঠেছে। বড়দিন ও নববর্ষের একাধিক পার্টিতে গানটির সঙ্গে পারফর্ম করার প্রস্তাব পেয়েছেন সানি। একটি হোটেল ৪ কোটি রুপি সম্মানীর প্রস্তাব দিয়েছে।

সানির সর্বশেষ কয়েকটি সিনেমা বক্স অফিসে একদমই সুবিধা করতে পারেনি। তা সত্ত্বেও সিনেমার প্রস্তাবের কমতি নেই। হরদম পাচ্ছেন আইটেম গানের প্রস্তাব।

সম্প্রতি ইয়াহু ইন্ডিয়া প্রকাশ করেছে, ২০১৬ সালে সার্চ ইঞ্জিনে সবচেয়ে বেশি খোঁজা ব্যক্তিত্বের তালিকা। এর এক নম্বরে আছেন সানি লিওন। পেছনে ফেলেছেন সালমান খান ও নরেন্দ্র মোদিকে। এ ছাড়া বিবিসির ১০০ প্রভাবশালী নারীর তালিকায়ও নাম উঠেছে ‘জিসম টু’ অভিনেত্রীর।



Designed by Copyright © 2014
Powered by Blogger.