সর্বশেষ সংবাদ

কেটের গর্ভে ব্র্যাড পিটের সন্তান!

 
Kate-Brad-Pitts-child-in-the-womb

এই বছরের সবচেয়ে মর্মান্তিক ও আলোচিত বিবাহ বিচ্ছেদ ছিল মার্কিন দম্পতি ব্র্যাঞ্জেলিনা জুটির। গত ১৯ সেপ্টেম্বর আদালতে বিচ্ছেদের আবেদন করেন অ্যাঞ্জেলিনা জোলি। অনেকের মতে, এই জুটির সংসার ভেঙে যাওয়ার পিছনে অন্য নারীর হাত ছিল। তবে সেই নারী কে, সেটি নিয়ে ধোঁয়াশা ছিল ভক্তদের মনে। এবার প্রকাশিত হল রহস্য। ব্র্যাড পিটের সঙ্গে মার্কিন অভিনেত্রী ও মডেল কেট হাডসনের প্রেমই নাকি তাদের সংসার ভাঙার অন্যতম কারণ।


শোনা যাচ্ছে, কেট সন্তানসম্ভবা। ব্র্যাডের সন্তানই নাকি রয়েছে তার গর্ভে! কয়েকদিন ধরেই এই গুঞ্জনটা বিভিন্ন দিক থেকেই শোনা যাচ্ছিল। সম্প্রতি স্টার ম্যাগাজিনের সূত্র থেকে জানা যায়, কেট নাকি পিটের সন্তানের মা হতে চলেছেন।

এই ঘটনায় জোলি কোন মন্তব্য না করলেও পিট পরিবারের দেহরক্ষী ক্রিস হেরজোগ জানিয়েছেন, ‘পিট অন্য আরেকজনের সাথে প্রেম করছে। তিনি আমাকে জানিয়েছে যে তারা এক ছাদের নিচে থাকছে। আমি তার নাম বলতে পারছিনা। কারণ তিনি জোলির মতো বিখ্যাত একজন।’

বিদেশি ম্যাগাজিনের খবর অনুযায়ী, কেটের সঙ্গেই ডেট করছিলেন ব্র্যাড। কদিন আগে লস অ্যাঞ্জেলসে একটি ফ্যাশন ম্যাগাজিনের শুটিংয়ে কেটের বেবি বাম্প স্পষ্ট ভাবে দেখা গিয়েছে। সূত্রের খবর, ব্র্যাড আর কেট বছরের শেষ সপ্তাহে সুন্দর ছুটির পরিকল্পনা করেছেন।



Designed by Copyright © 2014
Powered by Blogger.