সর্বশেষ সংবাদ

সম্পর্কে প্রতারণার শিকার ক্যাটরিনা

 

বলিউডে এ বছরকে বলা হচ্ছে বিচ্ছেদের বছর। বছরের শুরু থেকেই তারকা জুটিরা তাদের সম্পর্ক থেকে আলাদা হচ্ছেন। তালিকায় আছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের নাম। কেন তাদের বিচ্ছেদ হলো, এ কথা কখনই প্রকাশ্যে আনেননি এই বিচ্ছিন্ন জুটি। এবার ‘কফি উইথ করণ’ শো-তে মুখ খুললেন ক্যাটরিনা। বলিউডের এই অভিনেত্রী বলেন, তিনি তার সম্পর্কে প্রতারিত হয়েছেন।


বলিউড ব্যক্তিত্ব করণ জোহরের ‘কফি উইথ করণ’ শো’তে এসে নিজের সম্পর্ক ভাঙা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। তিনি জানান, রণবীর কাপুরের কারণেই সম্পর্ক ভেঙেছে। রণবীরের সঙ্গে প্রাক্তন প্রেমিকা দীপিকার ঘনিষ্ঠতা ভালো চোখে দেখেননি ক্যাটরিনা।

 ‘তামাশা’ ছবি করার সময় ক্যাটরিনার সঙ্গেই সম্পর্কে ছিলেন রণবীর। দীপিকার সঙ্গে ঘনিষ্ঠতায় তাদের মধ্যে সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। সম্পর্ক ভাঙনের পর কখনই প্রকাশ্যে কিছু বলতে শোনা যায়নি ক্যাট এবং রণবীরকে। তবে এবারই প্রথমবারের মতো ক্যাটরিনা সম্পর্ক ভাঙার জন্য সরাসরি কাঠগড়ায় দাঁড় করালেন প্রাক্তন প্রেমিককে।

এতদিন এই প্রসঙ্গে কেন গণমাধ্যমে নিজের মতামত জানাননি, করণের এ প্রশ্নের জবাবে ক্যাটরিনা বলেন, ‘কখনো ঝড়ের সম্মুখীন হলে তখন আর আবহাওয়া বার্তা নিয়ে মাথা ঘামাতে ইচ্ছেই করেন না। কারণ ঝড়ের মধ্যে আটকে থাকা পরিস্থিতি বিরক্তিকর।’ এরপর প্রতারিত হওয়ার প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘প্রতারক কখনো না কখনো নিজেও প্রতারিত হবে।’ 

নিজের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে একটু আবেগতাড়িত হয়ে পড়েন ক্যাটরিনা। তিনি বলেন, ‘আমি কখনোই আমার ইচ্ছেকে আমার জীবনের সঙ্গে জড়িয়ে থাকা মানুষগুলোর ওপর চাপিয়ে দিতে পারি না। তাদের পছন্দ তাদের নিজস্ব। আমি তাদের সঙ্গে সবসময় ভালো নাও থাকতে পারি, তবে যতদিন যাবে, তারা পরিণত হবে, তাদের পছন্দেরও পরিবর্তন হবে।’



Designed by Copyright © 2014
Powered by Blogger.