সর্বশেষ সংবাদ

কাইনির ব্যাপারে জানেন না কিম!

 
Kim-kainira-do-not-know-about

মার্কিন রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ান এবং র‍্যাপার কাইনি ওয়েস্ট সম্প্রতি বেশ খারাপ সময় পার করছেন। গত অক্টোবরে প্যারিসে ডাকাতের কবলে পড়েন কিম। এরপর গত ২১ নভেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন সংগীতশিল্পী কাইনি। তখন থেকেই আলাদা বসবাস করছিলেন এই দম্পতি। কদিন আগে একটি সাক্ষাৎকারে কিমের কাছে কাইনি সম্বন্ধে জিজ্ঞেস করা হলে কিমের প্রতিনিধি জবাব দেন, কাইনির অসুস্থতা সম্পর্কে কিছুই জানেন না কিম।


গণমাধ্যম সূত্র থেকে জানা যায়, টানা স্টেজ শোর ধকল সামলাতে পারছিলেন না কাইনি ওয়েস্ট।  তাই তিনি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। ৩০ নভেম্বর হাসপাতাল ছাড়েন কাইনি। কিন্তু সেখান থেকে বাড়ি ফেরেননি তিনি। সন্তানদের সুরক্ষার ব্যাপারে কিম এতটাই খুঁতখুঁতে, স্বামীকে রোগজীবাণু নিয়ে বাড়ি ঢুকতে দেননি। এ কারণেই আলাদা বাসা ভাড়া নিয়ে থাকতে হচ্ছে তাকে।

যদিও আরেকটি সূত্র বলছে, এসব কোনো কারণ নয়। আসলে দুজনের সম্পর্কে টানাপোড়েন চলছে। এটি সূত্র জানায়, ‘কাইনির হাসপাতালে ভর্তির আগেই বিচ্ছেদের গুজব চলছিল এই জুটিকে নিয়ে। ওদিকে কিম এই ব্যাপারে নাকি কিছুই জানেন না। কারণ অনেকদিন থেকেই আলাদা বসবাস করছিলেন কিম-কাইনি। কিম নাকি জানেনই না, মানসিক অবসাদে ভুগেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল কাইনিকে।’ সূত্রটি আরও জানায়, কাইনি খুব দ্রুত সুস্থ হচ্ছেন। কিন্তু এখনও পুরোপুরি সুস্থ নন তিনি।

উল্লেখ্য, এই দম্পতি বিয়ে করেছেন ২০১৪ সালের মে মাসে। এরপর থেকেই নানা ধরনের ব্যস্ততা গ্রাস করেছে তাদের। আর এতে তারা ভালোভাবে একসঙ্গে থাকারও সময় পাচ্ছেন না বলে জানিয়েছেন তারা। কদিন আগে জানা গিয়েছিল, বিচ্ছেদ করতে চলেছেন তারা। কাইনি পুরোপুরি সুস্থ হয়ে উঠলেই আইনি প্রক্রিয়া শুরু করবেন কিম।



Designed by Copyright © 2014
Powered by Blogger.