সর্বশেষ সংবাদ

মেয়ের মৃত্যুর একদিন পরেই প্রয়াত হলেন ডেবি রেনল্ড

 
Late-in-the-day-after-the-death-of-her-daughter-Debbie-Reynolds

গতকাল মঙ্গলবার স্থানীয় সময় সকাল আটটা বেজে পঞ্চান্ন মিনিটে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন মার্কিন অভিনেত্রী ক্যারি ফিশার। তার মৃত্যুর শোক না কাটতেই একদিন পরেই বুধবার মৃত্যুর মুখে ঢলে পড়লেন অস্কার মনোনয়ন প্রাপ্ত অভিনেত্রী ও ক্যারি ফিশারের মা ডেবি রেনল্ড।  হলিউডের মিউজিক্যাল কমেডি ‘সিংগিং ইন দ্য রেইন ’ছবির অভিনেত্রী ছিলেন তিনি। তার মৃত্যু সংবাদ গণমাধ্যমে নিশ্চিত করেন তার ছেলে টড ফিশার।


৮৪ বছর বয়সী অস্কার মনোনয়ন প্রাপ্ত গায়িকা ও অভিনেত্রী বুধবার অসুস্থ বোধ করায় তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। সেখানেই স্ট্রোক করে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ডেবির ছেলে টড গণমাধ্যমে জানান, ‘আমাদের মা ক্যারির সঙ্গে চলে গেলেন, এটি সত্যি।’ তিনি আরো জানান, ক্যারির মৃত্যুর পর তার মা জানিয়েছিলেন, তিনি তার মেয়ের অভাব বোধ করছেন, এবং তার সাথে থাকার ইচ্ছাও ব্যক্ত করেছিলেন। এটিই তার শেষ কথা ছিল বলে জানান টড। ওদিকে ডেবি রেনল্ডের মৃত্যুর খবর শুনে তার ভক্ত অনুরাগীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বলছেন, ‘ডেবি ভগ্ন হৃদয়ে চলে গেলেন।’

প্রসঙ্গত, ক্যারি ফিশার তার প্রকাশিত একটি বইয়ের প্রচারণার জন্য লন্ডনে গিয়েছিলেন গত শুক্রবার। সেখান থেকে বিমানে করে লস অ্যাঞ্জেলস ফেরার সময় বিমানে অবস্থানকালে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গেই লস অ্যাঞ্জেলসে বিমান থামিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হলেও শেষ রক্ষা হয়নি। অসংখ্য স্বজন ও ভক্ত অনুরাগীদের শোকার্ত করে চলে যান অভিনেত্রী ক্যারি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.