সর্বশেষ সংবাদ

পাক শিল্পী মাহিরা, রাজের বাড়িতে জানিয়ে এলেন শাহরুখ

 
Mahira-the-artist-came-to-the-house-of-the-king-Shahrukh-Khan

‘রইস’-এর প্রচার নিয়ে বিপাকে শাহরুখ খান। গুজব ছড়িয়েছিল, ‘রইস’-এর প্রচারে থাকতে পারেন পাক অভিনেত্রী মাহিরা খান। আর তা নিয়ে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার পাক শিল্পীবিরোধী অবস্থানের জেরে কিছুটা সমস্যায় পড়েছিল শাহরুখের ‘রইস’। কিন্তু মাহিরার প্রচারে থাকার খবর যে স্রেফ গুজব তা গত রবিবার মুম্বইতে এমএনএস প্রধান রাজ ঠাকরের বাড়িতে গিয়ে নিজে জানিয়ে এসেছেন শাহরুখ খান।


ঠাকরে সংবাদমাধ্যমকে বলেন, ‘‘কয়েক দিন আগে মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীশের সঙ্গে আলোচনায় ঠিক করা হয় কোনও পাকিস্তানি শিল্পী বা টেকনিশিয়ানকে ভবিষ্যতে কোনও বলিউডি ছবিতে কাজ দেওয়া হবে না। শাহরুখ আমার বাড়িতে এটাই জানাতে এসেছিল, মাহিরার প্রচারে থাকার খবর গুজব। অন্তত ভারতে ‘রইস’-এর প্রচারে থাকছেন না মাহিরা।’’

সমস্যার শুরু মাসখানেক আগে কর্ণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর সময় থেকে। ওই ছবিতে পাক অভিনেতা ফাওয়াদ খানের অভিনয় নিয়ে প্রথম আপত্তি তোলে এমএনএস। এর পর পাক শিল্পীদের আর না নেওয়ার শর্তে মুচলেকা দিয়ে ছবিটির মুক্তি নিশ্চিত করতে বাধ্য হন কর্ণ। সে সময় থেকেই গুঞ্জন শুরু হয়েছিল ‘রইস’ নিয়েও সমস্যায় পড়তে পারেন কিঙ্গ খান। কারণ, করাচির ৩১ বছরের মাহিরা খান এ ছবির নায়িকা। শোনা গিয়েছিল, সে সময় লুকিয়ে শাহরুখের সঙ্গে দুবাইতে দেখা করে ‘রইস’-এর দু’টো গানের শুটিং শেষ করেন মাহিরা। সব কিছু ঠিক থাকলে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.