সর্বশেষ সংবাদ

বিদেশি টিভি সিরিজে নওয়াজ

 
Nawaz-foreign-TV-series

বলিউডের অন্যতম মেধাবি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবার বিদেশি ইন্ডাস্ট্রিতে যোগ দিলেন। একটি ব্রিটিশ ড্রামা সিরিজে অভিনয় করতে চলেছেন নওয়াজ। সেই টিভি সিরিজের শুটিংও শুরু হয়ে গেছে। শুটিংয়ের একটি ছবি নওয়াজ তার টুইটারে শেয়ার করেছেন। সঙ্গে এও জানিয়েছেন, তাদের সঙ্গে কাজ করতে পেরে তিনি দারুণ উচ্ছ্বসিত।


‘ম্যাকমাফিয়া’ শিরোনামের টেলিভিশন সিরিয়ালটি পরিচালনা করেছেন জেমস ওয়াটকিন্স। নওয়াজের সঙ্গে এখানে অভিনয় করছেন জেমস নর্টন। ছবির চিত্রনাট্য লিখেছেন অস্কারজয়ী পরিচালক হোসেন আমিনি। মিসা গ্ল্যানির বই ‘ম্যাকমাফিয়া’ অবলম্বনে তৈরি হচ্ছে এই ড্রামা সিরিজটি। ২০০৮ সালে বইটি বেস্ট সেলার ছিল। এখনো পর্যন্ত জানা গেছে, আটটি পর্ব তৈরি করা হবে।

নওয়াজ অবশ্য জানিয়েছিলেন, বিদেশে গিয়ে কাজ করতে তারও আপত্তি নেই। তবে কাজের চাপ এত বেশি যে এই মুহূর্তে হলিউড যাওয়া তার পক্ষে অসম্ভব। তার মত ছিল এমন, হলিউডে কাজ পেতে হলে সেখানে এজেন্ট রাখতে হবে। যদি তেমন ইচ্ছে হয়, তিনিও এজেন্ট নিয়োগ করবেন। কিন্তু আপাতত তেমন কোনও পরিকল্পনা নেই তার, বলিউডের কাজের ফাঁকে হাতে সময়ও নেই।

নওয়াজের অভিনয় দেশের পাশাপাশি আন্তর্জাতিক মহলেও স্বীকৃত। শোনা যাচ্ছে, একটি আন্তর্জাতিক প্রকল্পে অস্ট্রেলীয় অভিনেত্রী নিকোল কিডম্যানের সঙ্গে কাজ করতে পারেন তিনি। তবে তা চূড়ান্ত হয়নি এখনও। আগামী বছর শাহরুখ খানের সঙ্গে ‘রইস’-এ নওয়াজকে দেখা যাবে। ছবিতে নওয়াজ় ছাড়াও অভিনয় করেছেন শাহরুখ খান ও মাহিরা খান।



Designed by Copyright © 2014
Powered by Blogger.