সর্বশেষ সংবাদ

নতুন মুখ, নতুন সিনেমা

 
New-faces-new-movie

সিনেমার নাম তুখোড়। শুটিং, ডাবিং আর সম্পাদনা শেষে মুক্তির জন্য পুরোপুরি ভাবে প্রস্তুত মিজানুর রহমান লাবু পরিচালিত নতুন এই সিনেমাটি। এটি নির্মাতার প্রথম সিনেমা। তুখোড় যার ট্যাগ লাইন দেয়া হয়েছে ‘অপারেশন ক্লাব ডি’। পজেটিভ সিস্টেম্স এন্ড সাপোর্টস’র ব্যানারে ‘তুখোড়’ প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। কাহিনি লিখেছেন মাহমুদুল হক রাজীব। আর পরিচালনার পাশাপাশি সিনেমার চিত্রনাট্য করেছেন মিজানুর রহমান লাবু।


এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন নবাগত শিবলী নোমান এবং রাতাশ্রী দত্ত। শিবলী বাংলাদেশের ছেলে আর রাতাশ্রী কলকাতার। তুখোড় দিয়েই সিনেমা জগতে পদার্পণ শিবলীর, তবে দেশের কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। অন্যদিকে এর আগে উড়িয়া একটি সিনেমায় অভিনয় করেছেন রাতাশ্রী। পাশাপাশি বিভিন্ন ফটোশুট আর বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। কিন্তু মিজানুর রহমান লাবুর নতুন এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিনেমার পাড়ার নতুন এই দুই মুখ।

শিবলী-রাতাশ্রী ছাড়াও সিনেমার গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন শক্তিশালী অভিনেতা আলীরাজ। আরও রয়েছেন বাপ্পারাজ এবং শিমুল খান। এছাড়াও দেখা যাবে লাক্স চ্যানেল আই সুন্দরী সামিহা খান ও সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরীকে। এদিকে সিনেমার একটি ক্লাব সং-এ পারফর্ম করতে দেখা যাবে ষ্টানিং মিতুকে।

‘তুখোড়’ সিনেমায় গান থাকছে চারটি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, তানভীর আলম সজীব, সামিরা জুবেরী হিমিকা, ঐশী এবং কলকাতার শিল্পী জোজো। সঙ্গীত পরিচালনা করেছেন বেলাল খান, তানভীর আলম সজীব এবং কলকাতার প্রসেনজিত চট্টোপাধ্যায়। টাইটেল সং করেছেন প্রত্যয় খান।



Designed by Copyright © 2014
Powered by Blogger.