সর্বশেষ সংবাদ

দেশের সবচেয়ে দামি কমেডিয়ান এখন কপিল শর্মা

Now-the-countrys-most-valuable-comedian-Kapil-Sharma

 

‘কপিল শর্মা শো’-এর হাত ধরে একটি চ্যানেলের টিআরপি তরতরিয়ে বেড়ে চলেছে। সম্প্রতি একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, টিআরপি-র বিচারে এখন এই শো সেরা পাঁচে জায়গা করে নিয়েছে।


এই সাফল্যের কথা মাথায় রেখে শো-এর মূল আকর্ষণ কপিল শর্মার সঙ্গে চুক্তি পুনর্নবীকরণ করতে চলেছে ওই চ্যানেল কর্তৃপক্ষ। এক বছরের জন্য চুক্তি পুনর্নবীকরণের টাকার অঙ্কটা শুনলে মাথা ঘুরে যেতে পারে অনেকেরই। ওই রিপোর্টে দাবি করা হয়েছে, এক বছরের এই চুক্তির জন্য কপিল পাচ্ছেন ১১০ কোটি টাকা।

মাস খানেক আগেই একটি মিডিয়া রিপোর্টে প্রকাশিত হয়েছিল ‘কপিল শর্মা শো’-এর কমেডিয়ানদের পর্ব-পিছু আয়ের তালিকা। সেই তালিকা অনুযায়ী, ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর প্রত্যেক পর্ব-পিছু প্রায় ৪০ লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন কপিল। ওই রিপোর্ট অনুযায়ী, এ ছাড়াও একা কোনও শো পরিচালনা করার জন্য প্রায় ৭৫ লক্ষ টাকা পারিশ্রমিক দাবি করছেন কপিল শর্মা। 

দেশের বাইরের কোনও শো-এর জন্য তাঁর পারিশ্রমিক নাকি প্রায় এক কোটি টাকা। এর সঙ্গে ইদানীং বেশ কিছু বিজ্ঞাপন থেকেও মোটা টাকা আয় করছেন কপিল শর্মা। সাম্প্রতিক এই মিডিয়া রিপোর্ট অনুযায়ী কপিল শর্মার সারা বছরের আয় এক লাফে অনেকটাই বেড়ে গেল।



Designed by Copyright © 2014
Powered by Blogger.