সর্বশেষ সংবাদ

পপির বিরুদ্ধে প্রতারণা মামলা

 
Papir-against-fraud-case

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি, কিন্তু এখন কোনো ছবির খবরে নেই।  তবে মাঝেমধ্যে খবর আসে দু-একটি ছবিতে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।  এরপর আবার ডুব!


এদিকে ২০১৫ সালে ‘দি আমেরিকান ড্রিম’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পপি।  মাঝে এক-দেড় বছর পেরিয়ে গেলেও এ বিষয়ে কোনো খবর মেলেনি।  তবে পপির এবারের খবর হলো-প্রতারণা নিয়ে।

সম্প্রতি চিত্রনায়িকা পপির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে মামলা করেছেন ‘দি আমেরিকান ড্রিম’র পরিচালক জসীম উদ্দিন।  বুধবার সংশ্লিষ্ট সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। জানা গেছে, প্রতারণার অভিযোগ ঢাকা মহানগর মুখ্য আদালতে (সিএমএম) গত ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) মামলাটি (নম্বর-৩৪৪/১৬) করেছেন সিন-সিনারি প্রোডাকশনের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভূঁইয়া।

সূত্র জানায়, পরিচালক জসীম উদ্দিন বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করায় তার পক্ষে ৪০৬/৪২০ ধারায় মামলাটি করেছেন হাবিবুর রহমান।  পরিচালনার পাশাপাশি ছবিটি প্রযোজনাও করছেন জসীম। মামলার এজহারে বলা হয়েছে, চিত্রনায়িকা পপি ‘দি আমেরিকান ড্রিম’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৫ সালের ১ অক্টোবর ছবিটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে দু’লাখ টাকা সম্মানী গ্রহণ করেন।  কিন্তু ছবির শুটিংয়ের জন্য সময় চেয়ে তার সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও সময় দেননি তিনি। 

এমনকি নিজেও যোগাযোগ করেননি।   সম্মানীর অর্থ ফেরত চেয়ে তাকে উকিল নোটিস দেওয়া হলেও তা দিতে তিনি অস্বীকৃতি জানান।
জসীম উদ্দিনের পক্ষ থেকে জানানো হয়েছে, পপি শুটিংয়ে অংশ না নিয়ে এবং সম্মানীর টাকা ফেরত না দিয়ে প্রতারণা করেছেন।  তাই তার বিরুদ্ধে এ মামলা করা হয়েছে। 

এদিকে বাধ্য হয়ে চলতি বছর পপিকে ছাড়াই ছবিটির শুটিং শুরু করেন পরিচালক।

মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে ১৯৯৭ সালে ঢালিউডে আগমন ঘটে পপির।  এ পর্যন্ত ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ চলচ্চিত্রের জন্যে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.