সর্বশেষ সংবাদ

এক মিনিটের মূর্তি প্রিয়াঙ্কা!

 
Priyanka-statue-of-a-minute

ট্রেন্ডটা শুরু হয়েছে মার্কিন মুলুক থেকে। ডাবস্ম্যাশ, আইস বাকেট আর বুমেরাং চ্যালেঞ্জের দিনের পর এবার এল ম্যানিকুইন চ্যালেঞ্জ। এ ম্যানিকুইন চ্যালেঞ্জ অনেকটা ছোটবেলার সেই ‘স্ট্যাচু’ খেলার সামাজিক যোগাযোগমাধ্যমের সংস্করণ। আর এবার এতে অংশ নিলেন বর্তমান আন্তর্জাতিকভাবে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তাই তিনি তার টিম নিয়ে প্রায় এক মিনিটের মতো মূর্তির বেশে দাঁড়িয়ে রইলেন।


প্রিয়াঙ্কা এই মুহূর্তে গোয়ায় তার পরিবার ও বন্ধুদের সঙ্গে আসন্ন নতুন বছর বরণ করে নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এক মিনিট স্ট্যাচু হয়ে থাকার ভিডিও টুইটারে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা নিজেই। সেখানেই তিনি ম্যানিকুইন চ্যালেঞ্জ নিয়েছেন। ৫৪ সেকেন্ড তিনি ও তার টিম চোখের পলক না ফেলে পোজ দিয়েছেন ক্যামেরায়। টুইটারে পোস্ট করা ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মুহূর্তটিকে স্থির করে রাখছি সারা জীবনের জন্য’। একইসঙ্গে তার টিমকে ধন্যবাদ দিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা এখন আন্তর্জাতিক তারকা। আগামী বছরেই মুক্তি পাবে তার প্রথম হলিউড সিনেমা ‘বেওয়াচ’। এছাড়া এবিসি চ্যানেলে প্রচারিত হচ্ছে তার টিভি শো ‘কোয়ান্টিকো’। এছাড়া আসছে বছর বলিউডে সিনেমা করতে চলেছেন প্রিয়াঙ্কা। শাহরুখ খানের সঙ্গে সেই ছবিতে স্ক্রিন শেয়ার করবেন তিনি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.