সর্বশেষ সংবাদ

নজিরহীন পদক্ষেপ প্রিয়াঙ্কার

Priyanka-unprecedented-step

 

নজিরের নমুনা তার ভাঁড়ারে নেহাত কম নয়! তার আগে বলিউডের আর কোনও নায়িকা এভাবে হলিউড মাতিয়েছেন বলে শোনাও যায় না। পূর্ণ দৈর্ঘের হলিউড ছবি ‘বেওয়াচ’ এখনও মুক্তি পায়নি, শুধুমাত্র ধারাবাহিক ‘কোয়ান্টিকো’ দিয়েই বাজিমাত করেছেন দেশি গার্ল।


তার পর একে একে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড, গ্র্যামির অনুষ্ঠান সঞ্চালনা, আরও নানা পুরস্কারের মঞ্চে উজ্জ্বল উপস্থিতি- প্রিয়াঙ্কা চোপড়ার সাফল্যের নজির সত্যিই আকাশছোঁওয়া! সেই সাফল্যের মুকুটেই এবার আরও একটি পালক যোগ করল ইউনিসেফ।

ইউনিসেফ নামটা পড়েই মনে হতে পারে এ কোনও নতুন খবর নয়। কেন না, এর আগে ইউনিসেফ-এর ন্যাশনাল গুডউইল অ্যাম্বাসাডর হিসেবে নজর কেড়েছেন নায়িকা। কাজ করেছেন নিজের দেশের শিশুদের জন্য অকুণ্ঠে। সেই কাজের স্বীকৃতি হিসেবেই এবার প্রিয়াঙ্কা চোপড়া উন্নীত হলেন ইউনসেফ-এর গ্লোবাল গুডউইল অ্যাম্বাসাডর হিসেবে। নিঃসন্দেহে আন্তর্জাতিক এক শিরোপা, অস্বীকার করার জো নেই!

সম্প্রতি প্রিয়াঙ্কা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করে এই আনন্দসংবাদটি জানিয়েছেন সবাইকে। তার একটি ছবিতে দেখা যাচ্ছে জ্যাকি চ্যান, ডেভিড বেকহ্যাম, অরল্যান্ডো ব্লুমের মতো প্রথিতযশাদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন প্রিয়াঙ্কা, আপ্লুত শারীরিক ভাষায় গ্রহণ করছেন এই গুরুদায়িত্ব। “এই পৃথিবীকে শিশুদের জন্য সুন্দর আমি করে তুলবই”, জানিয়েছেন নায়িকা।



Designed by Copyright © 2014
Powered by Blogger.