সর্বশেষ সংবাদ

সানি লিওনের শরীরী সৌন্দর্যের রহস্য

 
Sunny-Leone-embodied-beauty-and-mystery

সানি লিওন নিজেকে সুন্দর রাখতে কী করেন? এমন প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতে ক্লান্ত সানির ভক্তরা! এবার সুন্দর শরীরের রহস্য ভেঙেছেন ‘জিসম টু’ তারকা। সানি যখন বলিউডে নাম লিখিয়েছিলেন তখন তাকে অনেকটাই মোটাসোটা দেখাতো। কিন্তু বলিউডের দৌড়ে দিন দিন সানির ফিটনেস ও সৌন্দর্য বেড়েছে।


বলিউড নায়িকাদের বাড়াবাড়ি রকম গ্ল্যামারাস ফিগার থাকতে হয়। তা করতে গেলে বাড়তি মেদ ঝরাতে হবে ভালোই বুঝেছিলেন সানি। সুতরাং, সানি এখন আগের থেকে অনেকটাই স্লিম হয়েছেন। স্লিম-ট্রিম সানি এখন বলিউডে নয়া ধামাকা দিতে প্রস্তুত। সম্প্রতি ‘রইস’-এর আইটেম গান ‘লায়লা ম্যায় লায়লা’ সানির দুরন্ত শরীরী হিল্লোলই প্রমাণ দিচ্ছে।

কয়েকদিন আগে টুইটারে সুন্দর শরীরের রহস্য ফাঁস করেন সানি— ‘এই জিনিসটার জন্য আমি যা ইচ্ছে তাই করতে পারি। এর জন্য নিজেকে নিংড়ে দিতে আমি নিজেকে উদ্বুদ্ধ করতে পারি, বলতে পারি আরো এক মিনিট, আরো এক মিনিট।’ সানির এই আপন জিনিস কী? অবশ্যই ট্রেডমিলে দৌড়ানো। যেখানে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। এটাই নাকি সুন্দর শরীরের গোপন কথা।

ট্রেডমিলে দৌড়ানোর সঙ্গে সঙ্গে সানি আরো কিছু কসরত করেন। সেগুলো হলো— নিয়মিত জিম, যোগাসন ও স্কোয়াট। যখন এসব করতে ভালো লাগে না তখন সমানে হেঁটে চলেন। এছাড়াও সানি খাদ্যাভাসে বেশকিছু বিষয়ে নজর রাখেন। অতিরিক্ত চর্বি জাতীয় খাবার ছুঁয়েও দেখেন না। কোনো ধরনের পানীয় কখনই পান করেন না। কালেভদ্রে একটু আধটু রেড ওয়াইন পান করেন এই বলিউড সুন্দরী।

সকালে প্রচুর পরিমাণে দুধ খান। ভারি খাবারে প্রচুর পরিমাণে তাজা সবুজ সবজি থাকে। সুন্দর শরীর রাখতে দুধ-চিনি ছাড়া কালো কফি পান করেন। এমন খাবার খান যাতে প্রচুর পরিমাণে ক্যালোরি ও কার্বোহাইড্রেড থাকে। এছাড়া সারাদিন কয়েক বোতল ফ্রেশ ওয়াটার পান করেন।

সানির মতো সুন্দর হতে গেলে আপনিও ট্রাই করতে পারেন এই ফিটনেস টিপস্।



Designed by Copyright © 2014
Powered by Blogger.