সর্বশেষ সংবাদ

একই ঘটনা ঘটলো পরীমণির জীবনে!

 
The-same-thing-happened-parimanira-life

১০ নম্বর মানেই বিশেষ কিছু। হোক সেটা খেলাধুলা, সিনেমা কিংবা প্রাকৃতিক কোনো দুর্যোগে। ১০ নম্বর উচ্চারিত হলেই চোখের সামনে ভেসে উঠে ম্যারাডোনা বা লিওনেল মেসির গায়ে জড়ানো সেই আর্জেন্টাইন জার্সির কথা।


তেমনি কানে ভেসে আসে প্রাকৃতিক দুর্যোগের সময় ১০ নম্বর মহাবিপদ সংকেতের কথাও। নম্বরের দিক থেকে বিশ্লেষণ করলে ১০ সংখ্যাটি সত্যি সত্যিই একটু আলাদা বিষয় সবার কাছে। অর্থাৎ ১০ কারো জীবনে ইতিবাচক নয়তো নেতিবাচক হিসেবেই আসে।

একই ঘটনা ঘটলো অভিনেত্রী পরীমণির জীবনে। বিষয়টি তাহলে একটু খোলাসা করেই বলা যাক। গত শুক্রবার দেশব্যাপী
মুক্তি পেয়েছে তার 'ধূমকেতু' ছবিটি। এটি ছিল এ লাস্যময়ীর ১০ নম্বর ছবি। গত বছর পরীমণি অভিনীত ছবি মুক্তি পায় ৬টি আর এ বছর 'ধূমকেতু' হলো তার ৪ নম্বর ছবি। পুড়ে যায় মন, মন জানে না মনের ঠিকানা এবং রক্তের পর এখন দেশব্যাপী ছুটছে তার 'ধূমকেতু'।

শফিক হাসান পরিচালিত এ ছবিটি ভালো ব্যবসা করছে বলে জানা গেছে। এ তথ্যের সত্যতাও নিশ্চিত করেছেন বেশ কয়েকজন হল মালিক। তাদের মতে, বছরের শেষে ছবিটি দারুণ উপভোগ করছেন দর্শকরা। খোঁজ নিয়ে জানা গেছে, দুপুরের পর থেকেই পরন্ত বিকেলে প্রেক্ষাগৃহে ভিড় বাড়ছে শাকিব খান-পরীমণি অভিনীত এই ছবিটি দেখার জন্য।

রাজধানীর বাইরে মফস্বলেও একই রকম সাড়া পাচ্ছেন বলে জোড়ালো দাবি করলেন পরিচালক শফিক হাসান। তিনি বলেন, 'অনেকেই বলেন শীতকাল বা খেলাধুলা দর্শকদের জন্য বাধা হয়ে দাঁড়ায়। কিন্তু যা মোটেও ঠিক নয়। গতকাল মঙ্গলবার গিয়েছিলাম রাজধানীর মধুমিতা হলে। এছাড়া গত তিনদিনে বেশ কয়েকটি হল পরিদর্শন করি। সবখানেই দর্শকের চোখে মুখে আনন্দ আর ভালো লাগার প্রতিফলন দেখতে পাই। '

উল্লেখ্য, শাকিব খানের সঙ্গে এটি পরীমণির দ্বিতীয় ছবি। এর আগে মুক্তি পেয়েছে এস এ হক পরিচালিত 'আরো ভালোবাসবো তোমায়' ছবিটি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.