সর্বশেষ সংবাদ

সালমানের সঙ্গে বিয়ে নিয়ে গুজব রয়েছে: লুলিয়া

 
There-are-rumors-of-marriage-with-Salman-Lulea

রোমানিয়ান সুন্দরী ও টিভি উপস্থাপিকা লুলিয়া ভান্তুরের সঙ্গে বলিউড সুপারস্টার সালমান খানের প্রেমের সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেই আলোচনা-সমালোচনা চলছে গণমাধ্যমে। এই জুটির সম্পর্ক নিয়ে বরাবরই ধাঁধায় রয়েছেন ভক্ত-দর্শকরা। এমনকি, আলোচিত এ জুটির বিয়ে নিয়ে গুঞ্জনও কম হয়নি।


কিছুদিন আগেও লুলিয়া রোমানিয়ার একটি ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, সালমানকে বিয়ের কোনো পরিকল্পনা নেই তার। আবারও সালমানের সঙ্গে বিয়ের প্রশ্ন করতেই বুদ্ধিমত্তার সঙ্গে জবাব দিলেন লুলিয়া।

সম্প্রতি সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার নতুন অ্যালবামে একটি গান গেয়েছেন লুলিয়া ভান্তুর। এ অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। অনুষ্ঠানে সালমান খানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। জবাবে লুলিয়া বলেছেন, ‘সালমান আমার ভালো বন্ধু। এর চেয়ে আর কি বলতে পারি? তার সঙ্গে যারা সাক্ষাৎ করেছেন সবাই তার ভালো বন্ধু। তার মনটা অনেক ভালো। সুতরাং আপনি কি জানেন আমি তার বিষয়ে কী ভাবি?’

কিন্তু বিয়েটা কবে করবেন? লুলিয়ার কৌশলী জবাব, ‘এ নিয়ে অনেক গুজব আছে। আমি শুধু বলতে পারি, সালমান অত্যন্ত ভাল বন্ধু, আমি তাকে সম্মান করি। তিনি আমাকে ভারতের সঙ্গে পরিচয় করিয়েছেন। আমি এ দেশকে ভালোবেসে ফেলেছি। প্রথমবার যখন আমাকে এ দেশ ছেড়ে যেতে হয়, কেঁদে ফেলেছিলাম। ভারতীয় সংস্কৃতি, ভারতের সবকিছু আমি ভালবাসি। যারা সালমানকে চেনেন, তারা জানেন, তিনি কতটা ভাল বন্ধু। তার হৃদয় কত বিশাল।’

এদিকে, অনেক দিন ধরেই সালমান-লুলিয়ার প্রেমের কথা বাতাসে ভেসে বেড়ালেও এ জুটির বিয়ের গুঞ্জন জোরালো হয় যখন,  লুলিয়াকে সালমানের মায়ের সঙ্গে বিমানবন্দরে দেখা যায়। এরপর অভিনেত্রী প্রীতি জিনতার বিয়ের অনুষ্ঠানেও লুলিয়াকে সঙ্গে নিয়ে হাজির হন সালমান খান। এতে আরো ডালপালা মেলে তাদের বিয়ের গুঞ্জন।

এরপর ‘টিউবলাইট’ ছবির সেটেও দেখা যায় লুলিয়াকে। পরবর্তীতে লুলিয়া রোমানিয়াতে ফিরে যাওয়ার পর উল্টো গুঞ্জন ওঠে, সালমান-লুলিয়ার সম্পর্কে ফাটল ধরেছে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.