সর্বশেষ সংবাদ

তৃতীয় নায়িকা আলিয়া

Third-Aliya-heroine

 

মাস ছয়েক আগে প্রযোজক মুকেশ ভাট ও সহশিল্পী সিদ্ধার্থ মালহোত্রা জানান, ‘আশিকি’ সিরিজের তৃতীয় কিস্তির নায়িকা হচ্ছেন আলিয়া ভাট। এবার পরিচালক মোহিত সুরি খবরটি নিশ্চিত করলেন।


হিটলিস্টকে নির্মাতা জানান, ‘আশিকি থ্রি’তে গায়িকা চরিত্রে অভিনয় করবেন আলিয়া।মোহিত বর্তমানে অর্জুন কাপুর ও শ্রদ্ধা কাপুরকে নিয়ে নির্মিতব্য ‘হাফ গার্লফ্রেন্ড’ নিয়ে ব্যস্ত আছেন। এ সিনেমার শুটিং শেষে ‘আশিকি থ্রি’র শিডিউল নিয়ে সিদ্ধান্ত নেবেন। অন্যদিকে আলিয়ার হাতে আছে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’।

বর্তমানে রোমান্টিক মিউজিক্যাল ‘আশিকি থ্রি’র গল্প লিখছেন আলিয়ার বোন শাহীন ভাট।আলিয়ার বাবা মহেশ ভাটের পরিচালনা-প্রযোজনায় ১৯৯০ সালে মুক্তি পেয়ে দারুণ সাড়া পায় ‘আশিকি’। সিরিজটির অন্যতম প্রযোজক মুকেশ ভাট আলিয়ার চাচা। দ্বিতীয় ও তৃতীয় কিস্তির নির্মাতা মোহিত তার চাচাতো ভাই। এ সিনেমার মাধ্যমে সরাসরি নিজেদের হোম প্রডাকশনে যুক্ত হচ্ছেন আলিয়া।

শুরুতে ‘আশিকি থ্রি’র তারকা তালিকায় নাম উঠে হৃতিক রোশন ও সোনম কাপুরের। একই সময় কঙ্গনা রনৌতের নাম শোনা গেলে হৃতিকের সঙ্গে পুরোনো প্রেম নিয়ে তুলকালাম কাণ্ড ঘটে।

জুটি হিসেবে আলিয়া ও সিদ্ধার্থ কম আলোচিত নন। একাধিকবার তাদের সম্পর্ক ভাঙ্গা-গড়া নিয়ে খবর প্রকাশিত হয়েছে। তবে ‘আশিকি থ্রি’র নিয়ে এখনও মুখ খুলেননি আলিয়া।

‘আশিকি’র আগের দুই পর্বে অভিনয় করেছেন অনু আগারওয়াল ও শ্রদ্ধা কাপুর। মোহিতের ঘোষণা ঠিক হলে আলিয়া হবেন সিরিজের তৃতীয় নায়িকা।



Designed by Copyright © 2014
Powered by Blogger.