সর্বশেষ সংবাদ

এক ছাদের নিচে কী ঘটেছিল অভিষেক-কারিশমার

 
What-happened-under-one-roof-Abhishek-Karisma

নামি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার ৫০তম জন্মদিনে হাজির হয়েছিলেন বলিউডের প্রথমসারির তারকা। ৫০ কেজি ওজনের চকোলেট কেক দিয়ে উদরপূর্তি করেন তারা। আর সাক্ষি হয়েছিলেন সাবেক প্রেমিক জুটি অভিষেক বচ্চন ও কারিশমা কাপুরের মুখোমুখি হওয়ার।


মনীশের আমন্ত্রণে ওই আয়োজনে আরো হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন, শ্রীদেবী, বনি কাপুর, রাভিনা ট্যান্ডন, সোফি চৌধুরী, কাজল, করণ জোহরসহ অনেকে।

কারিশমা ও অভিষেক বরাবরই পরস্পরকে এড়িয়ে চলেন। এবার মনীশের সঙ্গে বন্ধুত্বের সূত্রে এক ছাদের নিচে না এসে পারেননি। কিন্তু অবস্থার কোনো পরিবর্তনই হয়নি। হাই-হ্যালো তো দূরের কথা, ফিরেও তাকাননি। অন্যদিকে ‘আই দিল হ্যায় মুশকিল’ ও ‘শিবাই’ বিতর্কে পরস্পরকে এড়িয়ে গেছেন দীর্ঘদিনের বন্ধু কাজল ও করণ জোহর।

বলিউডের রোমান্স নিয়ে কথা উঠলে এখনো কারিশমা-অভিষেকের নাম আসে। প্রেমের সূত্র ধরে ২০০২ সালের ১১ অক্টোবর অমিতাভ বচ্চনের জন্মদিনের পার্টিতে তাদের বিয়ের ঘোষণা দেওয়া হয়। এরপর বলিউডের প্রভাবশালী বচ্চন ও কাপুর খান্দানের আত্মীয়তা নিয়ে চারদিকে চর্চা হতে থাকে। কিন্তু পরের বছর ফেব্রুয়ারিতে দুই তারকার বাগদান ভেঙে যায়।

এ ঘটনার কোনো ব্যাখ্যা দেওয়া না হলেও ধারণা করা হয়, কারিশমার মা ববিতা কাপুর বিয়েতে বাগড়া দেন। অভিষেকের চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে তিনি সন্তুষ্ট ছিলেন না।



Designed by Copyright © 2014
Powered by Blogger.