সর্বশেষ সংবাদ

ঐশ্বর্যাকে ছবি থেকে বাদ দিলেন অভিষেক?

 
Aisbaryake-left-picture-debut

ঐশ্বর্যা রাই বচ্চনের প্রফেশনাল সাফল্যের সঙ্গে অভিষেক বচ্চনের সাফল্যের কোনও তুলনা হয় না। আর সে জন্যই নাকি দাম্পত্য কলহও হয় তাঁদের। তবে এ সবই ছিল জল্পনা। কিন্তু এ বার যে ভাবে হোম প্রোডাকশন থেকে বাদ পড়লেন বচ্চন-বধূ, তাতে সেই জল্পনার মধ্যে এখন কিছুটা হলেও সত্যতা খুঁজে পাচ্ছে বলিউডের একাংশ। সত্যিই কি ঐশ্বর্যাকে নিজের ছবি থেকে বাদ দিলেন অভিষেক? ঘটনাটি ঠিক কী?


শোনা যাচ্ছে পরের বছরই হোম প্রোডাকশনের ছবি ‘লেফটি’র কাজ শুরু করবেন অভিষেক। প্রভু দেবার পরিচালনায় এই থ্রিলার ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিষেক স্বয়ং। অনেকেই ভেবেছিলেন, অনেক দিন পর অভিষেক-ঐশ্বর্যা জুটিকে ফের দেখা যাবে পর্দায়। কারণ হোম প্রোডাকশনের ছবিতে ঐশ্বর্যা অভিনয় করবেন বলেই মনে করা হয়েছিল। ঐশ্বর্যা নিজেও নাকি এই ছবিতে অভিনয় করতে আগ্রহ দেখিয়েছিলেন।

কিন্তু না! ঐশ্বর্যা নন। বরং আরও কম বয়েসের নায়িকাকে খুঁজছেন অভিষেক। নতুন মুখের খোঁজ করতে নাকি টিমকে নির্দেশ দিয়েছেন তিনি। তাঁর মতে নায়িকার চরিত্রটির জন্য ঐশ্বর্যা উপযুক্ত নন। তিনি অতিরিক্ত ম্যাচিওর। তাই নতুন কাউকে চাই। সত্যিই কি চরিত্রের সঙ্গে মানানসই নন ঐশ্বর্যা? নাকি অন্য কোনও অজ্ঞাত কারণে অভিষেকের ছবি থেকে বাদ পড়লেন তিনি?



Designed by Copyright © 2014
Powered by Blogger.