সর্বশেষ সংবাদ

যে কারণে আলিয়াকে চুমু খেতে আপত্তি

 
Alia-objected-on-the-grounds-that-kiss

পাকিস্তানি অভিনেতা নিষিদ্ধ বলিউডে। তবে তার আগে পাক তারকা ফাওয়াদ খান ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবিতে আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। কিন্তু সেখানে তাদের দু’জনের মধ্যে চুমুর দৃশ্য থাকলেও তা সরাসরি দেখানো হয় নি। কেন এমন করা হল, সেই প্রসঙ্গে মুখ খুললেন আলিয়া।

 
আজকাল বলিউডের সব সিনেমায় চুমুর ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়। তেমনি ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবিতেও ছিল। কিন্তু ফাওয়াদ কিছুতেই বিষয়টি মেনে নিতে পারছিলেন না। এই প্রসঙ্গে আলিয়া জানিয়েছেন, ছবিতে ফাওয়াদের সঙ্গে তার একটি চুমুর দৃশ্য ছিল। ঠিক হয়েছিল তারা এমনভাবে দৃশ্যটি শুট করবেন, যাতে তাদের মুখ দেখা না যায়।

 আসলে তারা চুমু খাবেন না, কিন্তু তাদের শট এমনভাবে নেওয়া হবে যাতে মনে হয় তারা চুমু খাচ্ছেন। কিন্তু আলিয়া যতবারই ফাওয়াদের ঠোঁটের কাছে ঠোঁট আনছিলেন, ফাওয়াদ প্রতিবারই সরে সরে যাচ্ছিলেন। আলিয়া তাকে বারবার ভরসা জোগাচ্ছিলেন যে তিনি ফাওয়াদকে চুমু খাবেন না। কিন্তু, ফাওয়াদ ততই অপ্রস্তুত হতে যাচ্ছিলেন।

তবে আলিয়াই প্রথম নন, এর আগে ‘খুবসুরত’ ছবিতে সোনম কাপুরের সঙ্গেও চুমুর দৃশ্যে অস্বস্তিতে পড়েন ফাওয়াদ। তাই ফাওয়াদ ও সোনমের ছবিতে চুমুর দৃশ্য থাকলেও কোন লিপলকের দৃশ্য দেখানো হয় নি। ফাওয়াদ তখন জানিয়েছিলেন, ‘আমি আমার দর্শকের অনুভূতিতে আঘাত করতে চাই না। আমার মনে হয় তাদের অনুভুতিকে আমার শ্রদ্ধা করা উচিত।’

বলিউডে মোট তিনটি ছবিতে অভিনয় করেছেন ফাওয়াদ। কাপুর অ্যান্ড সন্স’, ‘খুবসুরাত’ ছাড়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করেন ফাওয়াদ। করণ জোহরের নির্দেশনায় তার সঙ্গে ছিলেন আনুশকা শর্মা ও রণবীর কাপুর।



Designed by Copyright © 2014
Powered by Blogger.