সর্বশেষ সংবাদ

শেষ হল জনি-অ্যাম্বার ‘বিচ্ছেদ’ অধ্যায়

 
Amber-is-a-Johnny-end-separation-section

শেষমেশ বিবাহিত সম্পর্ক শেষ করলেন বিচ্ছিন তারকা দম্পতি জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। আদালতের রায়ের মাধ্যমে আইনি প্রক্রিয়ায় সমাপ্ত হল এই যুগলের প্রেম কাহিনি ও সংসার জীবন। মাত্র ১৮ মাসের বিবাহিত জীবনের ইতি টানার নাটকের অবসান হল সাত মাসের টানাপড়েনের মাধ্যমে।


গত বছরের মে মাস থেকে জনি ডেপ-অ্যাম্বার হার্ডের বিচ্ছেদের সূত্রপাত। হলিউড অভিনেতা জনি ডেপের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেন অ্যাম্বার হার্ড। গত আগস্টে ১৮ মাসের বিবাহিত জীবনের ইতি ঘটে। বিচ্ছেদে জনি ডেপ স্ত্রী অ্যাম্বারকে ৭ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতিপূরণ দেয়ার চুক্তিতে সম্মত হন। বিবাহ বিচ্ছেদ ও ক্ষতিপূরণে সম্মত হলেও আদালতে জনি ডেপ তার বিরুদ্ধে অ্যাম্বার হার্ডের করা অভিযোগ অস্বীকার করেন। অবশেষে চুড়ান্তভাবে সর্ম্পক বিচ্ছেদ করলেন হলিউডের আলোচিত জুটি জনি ডেপ ও অ্যাম্বার হার্ড।

ওদিকে ক্ষতিপূরণে পাওয়া সমস্ত অর্থ দাতব্য প্রতিষ্ঠানে দিয়ে দেয়ার ঘোষণা দিয়েছেন অ্যাম্বার। গত কয়েকমাস ধরে তাদের এ বিচ্ছেদের খবরটি গণমাধ্যমে ব্যাপক আলোচনার জন্ম দেয়। হলিউডের এই তারকা দম্পতি জানিয়েছেন, শারীরিক ও মানসিকভাবে সুখে থাকার জন্যই তারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

২০১১ সালে ‘দ্য রাম ডায়রি’ চলচ্চিত্রে সহশিল্পীর অভিনয়কালে ডেপের প্রেমে পড়েন অ্যাম্বার হার্ড। ৩০ বছরের অ্যাম্বার ২০১৫ সালে বিয়ে করেছিলেন ৫২ বছরের জনি ডেপকে। অ্যাম্বারের এটি প্রথম বিয়ে হলেও জনি ডেপের এটি ছিল দ্বিতীয় বিয়ে। আগের সংসারে জনি ডেপের সন্তান থাকলেও এই সংসারে কোন সন্তান নেই অ্যামার ও ডেপ জুটির।



Designed by Copyright © 2014
Powered by Blogger.