সর্বশেষ সংবাদ

লিফ্টের মধ্যে সইফ আর শাহিদের সঙ্গে করিনার কী করার ইচ্ছে জানেন?

 
I-do-not-want-to-do-the-lift-with-Saif-and-Shahid-know

করিনা কপূরের একপাশে সইফ আর অন্যপাশে শাহিদ। মাঝপথেই খারাপ হয়ে গেল লিফ্ট। প্রাক্তন আর বর্তমানকে নিয়ে কী করবেন তিনি? প্রসঙ্গটা উঠল সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর সঙ্গে আড্ডায়। তৈমুরের জন্মের আগে সোনম কপূর আর করিনাকে শো-তে আমন্ত্রণ করেন কর্ণ। 


সেখানেই নানা ঘোরপ্যাঁচ প্রশ্নের মধ্যে কর্ণ এ রকম একটা প্রশ্ন করে বসেন করিনাকে। উত্তরটা যে এমন ভাবে আসবে তা বোধহয় কর্ণ নিজেও আশা করেননি। করিনার জবাব: ঘণ্টার পর ঘণ্টা লিফ্টের মধ্যে এ ভাবেই আটকে থাকতে চান তিনি! এটা নাকি করিনার জীবনের অন্যতম কাল্পনিক সুখের মুহূর্ত। তা শেয়ার করলেন করিনা কপূর।

একই লিফ্টে সইফ আলি খানি আর শাহিদ কপূরের উদাহরণ টেনে করিনার অনুভূতির কথা জানতে চান কর্ণ। এ নিয়ে প্রশ্ন করা মাত্রই করিনার বলেন, ‘‘তাঁদের দু’জনের সঙ্গে একই লিফ্টে আটকে পড়ার অভিজ্ঞতা অসাধারণ হবে। আমি ভীষণ খুশি হব। রঙ্গুনে-ও যদি আমাকে নেওয়া হত তা হলে আরও ভাল হত।’’ রঙ্গুন সিনেমাটির শুটিং চলছে। সইদ আর শাহিদ দু’জনেই এই ফিল্মে অভিনয় করছেন।

আর যদি লিফ্টে সইফ আর শাহিদের বদলে দীপিকা পাডুকোন আর প্রিয়ঙ্কা চোপড়া থাকেন? কর্ণের মুখ থেকে এ প্রশ্ন শুনে মোটেই খুশি হননি। খানিক বিরক্ত হয়েই করিনা উত্তর দেন, ‘‘এই পরিস্থিতিতে নিজেকে শেষ করে দেওয়া অনেক ভাল।’’ দীপিকা আর প্রিয়ঙ্কার সঙ্গে এক সময়ে বলিউডে করিনার হাড্ডাহাড্ডি লড়াই চলত। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে করিনা আপাতত অভিনয় থেকে বিরতিতে রয়েছেন। আর তাঁর দুই প্রতিদ্বন্দ্বীর শিকড় পৌঁছে গিয়েছে হলিউড পর্যন্ত।

 তা যে করিনা মোটেই ভাল ভাবে নিচ্ছেন না, তা কর্ণের শো থেকেই পরিষ্কার হয়ে গেল। কর্ণ ওই দু’জনকে অভিনেত্রী হিসেবে নম্বর দিতে বললে করিনা বলেন, ‘‘সবাই তো বাস ধরে হলিউড চলে যাচ্ছেন। আমি নম্বর কী ভাবে দেব?’’ তবে দীপিকা আর প্রিয়ঙ্কা প্রসঙ্গ নিয়ে আপাতত খুব একটা মাথা ঘামাচ্ছেন না বলিউডের গসিপপ্রেমীরা। করিনার প্রথম উত্তর নিয়েই মেতে রয়েছেন তাঁরা।



Designed by Copyright © 2014
Powered by Blogger.