সর্বশেষ সংবাদ

অ্যাডাল্ট সিনেমায় অভিষেক হতে যাচ্ছিল কঙ্গনার!

 
Kangana-was-going-to-be-the-adult-film-debut

তিনবার ভারতীয় জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী কঙ্গনা রানাউত ২০০৬ সালে পা রাখেন বলিউডে। তার প্রথম ছবি ‘গ্যাংস্টার’। তবে তিনি জানালেন, যদি গ্যাংস্টারের প্রস্তাব তার কাছে না আসতো, তাহলে হয়তো অ্যাডাল্ট সিনেমা দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করতেন কঙ্গনা!


সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে অতিথি হিসেবে গিয়েছিলেন কঙ্গনা। সেখানেই তার ক্যারিয়ারের শুরুর দিকের কথা ওঠে। সাক্ষাৎকারে ক্যারিয়ারের মোড় ঘোরানো পদক্ষেপ সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেছেন, ‘এমন পদক্ষেপ হল ‘গ্যাংস্টার’-এর প্রস্তাব পাওয়া। মনে আছে, তার আগে একটা খারাপ কাজের প্রস্তাব পেয়েছিলাম আমি। ক্যারিয়ার শুরু করার জন্য তখন ভেবেছিলাম, ঠিক আছে, এটাই করব’।

তিনি আরও বলেন, সেই ছবির জন্য একটা ফটোশুটে তাকে পরার জন্য একটা ঢিলেঢালা গাউন দেওয়া হয় কিন্তু তার ভেতরে কিছু ছিল না। মনে হয়েছিল, কোনও পর্ন ছবির শুট চলছে। তখনই বুঝতে পারছিলেন, এটা ঠিক হচ্ছে না। সে সময় ছবিটি ছেড়ে দেওয়ায় প্রযোজক প্রচণ্ড রেগে যান। তখন তার বয়স ১৭-১৮-র বেশি ছিল না। যদি ‘গ্যাংস্টার’ না আসত, ওই ছবিটিই তিনি করতেন। কারণ তার মনে আছে, সে সময় যাই প্রস্তাব আসুক, তাতেই ‘হ্যাঁ’ করে দিতেন তিনি।

উল্লেখ্য, গ্যাংস্টারের পর আর ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে৷ একের পর এক ছবি, সঙ্গে জাতীয় পুরস্কারও উঠে এসেছে তার ঝুলিতে৷এখন তিনি ব্যস্ত ‘রেঙ্গুন’, ‘রানি লক্ষ্মীবাই’ এবং ‘সিমরন’ ছবি নিয়ে৷



Designed by Copyright © 2014
Powered by Blogger.