সর্বশেষ সংবাদ

পারিশ্রমিক কমালেন প্রিয়াঙ্কা

 
Priyanka-lowering-fees

টিভির পর্দায় অ্যালেক্স প্যারিসের পারফরম্যান্স দর্শক প্রথম দেখেন ২০১৫ সালের সেপ্টেম্বর মাস থেকে। মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র এই চরিত্রে আছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সিরিয়ালের কারণে তিনি তার চরিত্রে পুরোপুরি বিদেশিদের ভাবভঙ্গি রপ্ত করে নিয়েছেন।


 তার তাতেই চমকে গেছেন দর্শক। সিরিয়ালের দ্বিতীয় সিজনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেও আপত্তি করেননি তিনি। এমন সাফল্যে যখন তারকারা নিজেদের মূল্য একলাফে বাড়িয়ে দেন, সেখানে ‘কোয়ান্টিকো’র তৃতীয় সিজনের জন্য নিজের পারিশ্রমিক কমিয়ে দিলেন প্রিয়াঙ্কা।’

‘কোয়ান্টিকো’র প্রথম পর্বের সাফল্য থেকে লাভ তুলতে মরিয়া ধারাবাহিক-নির্মাতারা। তারা ইতোমধ্যেই ঘোষণা করে দিয়েছেন তৃতীয় পর্বের শুটিং শুরু হওয়ার কথা। সেই পরিকল্পনায় এখন শুধু বাধা পড়ছে খরচের দিক থেকে। সেই আর্থিক দিকেই এবার টিম ‘কোয়ান্টিকো’র প্রধান সহায়ক হয়ে দাঁড়িয়েছেন অ্যালেক্স প্যারিস ওরফে প্রিয়াঙ্কা। তিনি ঠিক করেছেন ধারাবাহিকের এই দুর্দিনে তিনি তার পারিশ্রমিক অর্ধেক কমিয়ে দেবেন। নায়িকার এই ঘোষণায় সাড়া জেগেছে ‘কোয়ান্টিকো’ টিমে।

উল্লেখ্য, এবিসি চ্যানেলের এই সিরিয়ালের প্রথম এবং দ্বিতীয়- এই দুই সিজনেই অজস্র অ্যাকশন স্টান্টে দর্শককে চমকে দিয়েছেন প্রিয়াঙ্কা। তার পাশাপাশিই নিজেকে নিয়ে গিয়েছেন পেশাদারিত্বের শিখরে। অন্তরঙ্গ দৃশ্যের পারফরম্যান্সে একবারের জন্যও সেটাকে অভিনয় বলে বুঝতে দেননি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.