সর্বশেষ সংবাদ

‘ষোলো বছর ধরে একে অপরকে খুনের চেষ্টাই করে গিয়েছি’

 

ষোলো পেরিয়ে সতেরোয় পা। তবু, ষোলো কলা পূর্ণ হল না। আর তা নিয়েই আক্ষেপ টুইঙ্কলের।


অক্ষয় কুমারের সঙ্গে সেই ২০০১ সালে বিয়ে হয়েছে। মঙ্গলবার দম্পতির ১৬তম বিবাহবার্ষিকী। আর সে দিনই টুইট করে এই আক্ষেপের কথা জানালেন রাজেশ-কন্যা। শুধু লিখেই থামেননি, সঙ্গে একটি ভিডিও-ও পোস্ট করেছেন তিনি।

তা, অভিনেত্রীর আক্ষেপটা ঠিক কী? শুনলে অবাক হতে হয়! তাঁরা নাকি খুনের চেষ্টায় বিফল! টুইটে নায়িকা লিখেছেন, ‘গত ১৬ বছর ধরে আমরা একে অপরকে খুন করার চেষ্টা করে যাচ্ছি এবং এখনও সফল হইনি।’ এর পরেই #16thanniversary #partnersincrime দুটো হ্যাশ ট্যাগ।

এমনিতেই মজা করায় টুইঙ্কলের জুড়ি মেলা ভার। এমনকী, তাঁর টুইটার হ্যান্ডলের নামেও (@MrsFunnyBones) রয়েছে মজা।  ২০১৫-তে তাঁর প্রথম বই ‘মিসেস ফানিবোনস’ প্রকাশিত হয়। শুরুতেই কেল্লাফতে। ডেবিউ লেখিকা হিসেবে সবচেয়ে বেশি বিক্রি হওয়া বইয়ের রেকর্ড তৈরি করে ‘মিসেস ফানিবোনস’। সর্বাধিক বিক্রিত বইয়ের লেখিকা হিসাবেও স্বীকৃতি পেয়েছিলেন তিনি। সংবাদ মাধ্যমে কলম লেখার ক্ষেত্রেও তাঁর মজা এবং ব্যঙ্গ সর্বজনবিদিত।

হাবি অক্ষয়কে নিয়ে টুইঙ্কলের মজা করার ধরনটাও বেশ পুরনো। বই প্রকাশের পরে তাঁকে অভিনন্দন জানিয়ে অক্ষয় বলেছিলেন, ‘‘অভিনন্দন। বাড়িতে এ বার আমাকে চুপ করে থাকতে হবে।’’ জবাবে টুইঙ্কল মজা করে লিখেছিলেন, ‘‘আশা করি, এ বার তুমি আমাকে বিরক্ত করা বন্ধ করবে। যখনই লিখতে বসব তখনই মোজা খুঁজে পাচ্ছি না, বা ফোন খুঁজে পাচ্ছি না বলে নিশ্চয়ই আর আমাকে বিরক্ত করবে না?’’

কাজেই বিবাহবার্ষিকীর সঙ্গে এ ভাবে ‘খুন’-এর মতো বিষয় জুড়ে দেওয়ার মতো মজা এই টুইঙ্কলের পক্ষেই সম্ভব।



Designed by Copyright © 2014
Powered by Blogger.