সর্বশেষ সংবাদ

পরবর্তী দুই ছবিতে সাফল্য পেতে যা করছেন সালমান খান!

The-next-two-films-which-are-to-the-success-of-Salman-Khan

 

২০১২ সালের ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল আসার খবর এসেছিল মাস দুয়েক আগেই। আগামী বড়দিনে মুক্তি পাবে ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবিটির পরিচালক ‘সুলতান’ নির্মাতা আলি আব্বাস জাফর। আর এই ছবিতে কাজ করার জন্য রোগা হচ্ছেন সালমান খান। শোনা যাচ্ছে, সালমান খান তার সামনের আরেকটি ছবিতে বাবার ভূমিকায় অভিনয় করার কথা ভাবছেন।


‘সুলতান’ ছবির জন্য ওজন বাড়িয়েছিলেন সালমান। ‘সুলতান’-এর জন্য তাকে ১৮ কেজি ওজন বাড়াতে হয়েছিল। এই মুহূর্তে ‘টিউবলাইট’ ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। অতিরিক্ত মেদও ঝরিয়েছেন সালমান। কিন্তু শোনা যাচ্ছে, নতুন ওই ছবির জন্য আরও ওজন ঝরাতে নিয়মিত ব্যায়াম করছেন সালমান। 

বিশেষ নিয়ম মেনে খাওয়া-দাওয়া করছেন তিনি। মুম্বাইয়ের একটি রেস্তোঁরায় নিয়মিত যাচ্ছেন বলিউডের এই নায়ক। ওই রেস্তোরাঁয় যখনই যাবেন তিনি, তখন যেন তার জন্য বিশেষ একটি কম ক্যালরির চিকেনের আইটেম তৈরি করে দেওয়া হয়, সেজন্য রেস্তোরাঁর শেফকে অনুরোধ করেছেন বলিউড হার্টথ্রুব সালমান।

এদিকে, সালমানের বিশেষ বন্ধু আমির খানের ‘দঙ্গল’ ছবিটি অনেকের মনেই দাগ কেটেছে। শোনা যাচ্ছে, সামনের আরেকটি ছবিতে নাকি ১৩ বছরের মেয়ের বাবার চরিত্রে অভিনয় করবেন তিনি। এক সাক্ষাৎকারে সালমান জানিয়েছেন, পর্দায় বাবা হিসেবে আসতে তার কোনো অসুবিধে নেই। ‘জব পেয়ার কিসিসে হোতা হ্যায়’ সিনেমায় তিনি বাবার চরিত্র করেছেন, তখন তার বয়স ছিল ৩০-এর কোঠায়।

সামনের ওই ছবিতে তিনি একটি ১৩ বছরের মেয়ের বাবা, ছবিটি নাচকেন্দ্রিক। তাই তাকে রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী হয়ে উঠতে হবে। আর সেজন্য তাকে করতে হচ্ছে কঠোর পরিশ্রম।



Designed by Copyright © 2014
Powered by Blogger.