সর্বশেষ সংবাদ

আলাদা থাকছেন অমিতাভ-জয়া (Amitabh-Jaya)

কয়েক বছর ধরেই নাকি আলাদা বসবাস করছেন জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন (Amitabh-Jaya)! সম্প্রতি এমনই এক বিস্ফোরক তথ্য দিলেন অমিতাভের সাবেক বন্ধু ও রাজনীতিবিদ অমর সিং।

আলাদা থাকছেন অমিতাভ-জয়া (Amitabh-Jaya)

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের  (Amitabh-Jaya) সম্পর্কে এর আগে বেশ ক’বার ফাটল ধরতে দেখা গেছে। অভিনেত্রী রেখা ও অমিতাভের গোপন প্রণয়, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে অমিতাভের সুসম্পর্ক- ইত্যাদি নানা কারণেই দাম্পত্য কলহের সূত্রপাত ঘটেছে এমনটি শোনা গেছে অনেকবার।

সম্প্রতি অমিতাভের সাবেক বন্ধু ও রাজনীতিবিদ অমর সিং দাবি করেন, বহুদিন ধরেই নাকি এক ছাদের নিচে বসবাস করছেন না বচ্চন দম্পতি।

ইন্ডিয়া টুডে’কে তিনি বলেন, “আমি যখন থেকে অমিতাভকে চিনি তখন থেকেই দেখে আসছি তারা একসঙ্গে থাকেন না। এমনকি এক বাড়িতেও থাকেন না তারা।”

অমর সিং আরও বলেন, “একজন থাকেন তাদের বাড়ি ‘প্রতীক্ষা’তে। আরেকজন থাকেন তাদের বাংলোবাড়ি ‘জনক’ এ। পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গেও জয়ার সম্পর্ক খুব একটা ভালো নয়। মূলত এ কারণেই তিনি আলাদা বাড়িতে থাকেন।”

এ বিষয়ে এখনো অব্দি কোনো মন্তব্য করেনি বচ্চন পরিবার। অমিতাভ ও জয়া দু’জনেরই ভালো বন্ধু অমর সিং এর আগেও তাদের পারিবারিক সম্পর্ক নিয়ে মন্তব্য করেছিলেন গণমাধ্যমে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.