সর্বশেষ সংবাদ

লাইফ ওকে (Life Ok) এর নতুন ধারাবাহিক 'গুলাম'

শাশুড়ি-বউমার ঝগড়া এবং রান্নাঘরের রাজনীতি থেকে বেরিয়ে এসে লাইফ ওকে (Life Ok) চ্যানেলে সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'গুলাম'। 

লাইফ ওকে (Life Ok) এর নতুন ধারাবাহিক 'গুলাম'

গল্পে দেখা যাবে, অপরাধের পীঠস্থান বেরামপুর। সেখানে যাবতীয় অসামাজিক কুকর্মের সঙ্গে জড়িয়ে রয়েছে চৌধুরী বীর। তার ডান হাত রঙিলা। ছোট থেকেই রঙিলা তার মনিবের আদেশ পালন করতেই শিখেছে। রঙিলার জীবনে যদি দেবতা নামক কারও অস্তিত্ব থাকে তাহলে তিনি এই চৌধুরী বীর। নিজের সাম্রাজ্যকে এগিয়ে নিয়ে যেতে তিনিও রঙিলাকে নিজের মতো ব্যবহার করে এসেছেন। কিন্তু কথায় বলে, হিংস্র সিংহকে পোষ মানানো যায় না। ভাগ্যক্রমে যদিও বা সেটা সম্ভব হয়, ক্ষণস্থায়ী ফলাফলকে সুদূরপ্রসারী বলা যায় কি! এখন রঙিলার মতো ভয়ঙ্কর ছেলে কি শেষ পর্যন্ত চৌধুরীর মতো ঠাণ্ডা মাথার আত্মকেন্দ্রিক মানুষের নিয়ন্ত্রণেই থাকবে? নাকি রঙিলাও এক সময় এ নাগপাশ থেকে বেরিয়ে এসে মনিবের বিরোধিতার পথকেই বেছে নেবে? এমনই গল্প নিয়ে শুরু হয়েছে ধারাবাহিকটি। 

গুলাম ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র রঙিলার ভূমিকায় অভিনয় করছেন পরম সিং, চৌধুরী বীরের চরিত্রে আছেন বিকাশ মানকতলা। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন নীতি টেলর [শিবানী], ভগবান তিওয়ারি [ভীষ্ম], জাহিদা পারভীন [গুলগুলি], প্রদীপ দুহান [মনমিত], সারিকা ধিঁলো [রেশমী], জয় যাদব [জাগির], রিধিমা তিওয়ারি, সমতা সাগর প্রমুখ অভিনেতা। 

পরম সিং এই প্রথম 'অ্যান্টি হিরো'র ভূমিকায় অভিনয় করেছেন। তিনি বলেন, আমি আমির খানের ফ্যান। ইন্ডাস্ট্রিকে আমির সবসময়ই নতুন কিছু উপহার দেন। এ ধারাবাহিকের নাম গুলাম এবং আমার চরিত্রের নাম রঙিলা। এর চেয়ে বড় অনুপ্রেরণা আর কি-ই বা হতে পারে। আর এর আগে ধারাবাহিকে দর্শক আমাকে চকোলেট বয় হিসেবেই দেখেছেন। তাই চাইছিলাম নিজেকে ভেঙে একেবারে নতুনভাবে হাজির হতে। রঙিলা চরিত্রটা আমাকে সে সুযোগটা করে দিল।

অন্যদিকে 'লেফট রাইট লেফট' টিভি সিরিজে হুডা চরিত্র বিকাশ মানকতলাকে রাতারাতি লাইম লাইট এনে দিয়েছিল। দশ বছর পেরিয়ে গেলেও দর্শকের মনে হুডা এখন স্থায়ী জায়গা করে নিয়েছে। বিকাশ বললেন 'অমরদীপ হুডা চরিত্রটার জন্যই কিন্তু নির্মাতারা আমাকে এ ধারাবাহিকের জন্য নির্বাচন করেন। কারণ হুডার মতো চৌধুরী বীরও কিন্তু হরিয়ানাঘেঁষা হিন্দিতে কথা বলে। তবে দুটি চরিত্র আলাদা হলেও আমার বিশ্বাস দর্শক চৌধুরীকে পছন্দ করবেন।' ধারাবাহিকটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সৌরভ তিওয়ারি, সুমিত চৌধুরী, কেওয়াল শেঠি এবং রাজেশ চাড্ডা। চিত্রনাট্য লিখেছেন রাহিল কাজী এবং সেট ডিজাইন করেছেন ওয়াসিক খান। এ ধারাবাহিকটি সোম থেকে শুক্রবার রাত সাড়ে ৯টায় লাইফ ওকে টিভিতে প্রচার হচ্ছে। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.